ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফেনীতে মঞ্চ মাতালেন জেমস-শাফিন

জেলা প্রতিনিধি | ফেনী | প্রকাশিত: ০৬:১৪ এএম, ১১ জানুয়ারি ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার রাতে ফেনী পৌর আওয়ামী লীগ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন জেমস-শাফিনসহ অন্য তারকারা।

মাইলসের শাফিন আহমেদ তার ‘নিঃস্ব করেছ আমায় কি নিঠুর ছলনা... ফিরিয়ে দাও, আমার এ প্রেম এভাবে চলে যেও না’ গান গেয়ে শোনান। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত চলে মাইলসের পরিবেশনা। রাত বাড়তেই গানের তালে সুরের ছন্দে মঞ্চ মাতিয়েছেন রকস্টার গুরু নগর বাউলের জেমস। নগরবাউলের সুরের সাম্পানে ভাসে দর্শক-শ্রোতারা। এছাড়া চট্টগ্রামের ব্যান্ড নাটাই ও শিল্পী আনিকা গান এবং কৌতুক পরিবেশন করেন হারুন কিসিঞ্জার।

jagonews24

ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিকেলের পর থেকে দর্শকের ভিড় বাড়তে থাকে। দর্শক-শ্রোতাদের চাপে সন্ধ্যার মধ্যে কলেজ রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খোলা আকাশের নিচে ফেনী সরকারি কলেজ ভবনের সামনেই স্থাপন করা হয় মঞ্চ। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিনে এ কনসার্ট বাড়তি মাত্রা যোগ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। সাংস্কৃতিক সংগঠক রাশেদ মাজহারের সঞ্চালনায় ফেনী পৌর মেয়র ও ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা ও দায়রা জজ এএসএম রুহুল ইমরান, জেলা পুলিশ সুপার জাকির হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাফেজ আহম্মদ।

jagonews24

নিজাম উদ্দিন হাজারী বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, কিন্তু বাস্তবায়ন করে যেতে পারেননি। ঘাতকরা বাস্তবায়ন করতে দেয়নি। মহানায়কের সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন তার কন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ভালো রাখতে দেশের মানুষকে ভালো রাখতে অক্লান্ত পরিশ্রম করছেন।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়। আওয়ামী লীগের পেজ থেকে পুরো অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হয়।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, পর্যাপ্ত সংখ্যক পুলিশ, গোয়েন্দা পুলিশ সিভিলে ও পোশাকে দায়িত্ব পালন করেছে।

আবদুল্লাহ আল-মামুন/জেডএইচ/