ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কার সঙ্গে রোমাঞ্চে মেতেছেন বলিউড তারকা স্বরা?

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৮:১৮ পিএম, ০৮ জানুয়ারি ২০২৩

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের আবারও প্রেমে পড়ার গুঞ্জন উঠেছে। বেশ কিছুদিন ধরে তার প্রেম নিয়ে বিভিন্ন কথা ভেসে বেড়াচ্ছে বলিউডের আকাশে-বাতাসে। তবে স্বরা এবার কার প্রেমে মজেছেন তা এখনও পরিষ্কার জানা যায়নি। এ কারণে সবাই বলছেন স্বরার এবারের প্রেমে পড়ার বিষয়টি বেশ রহস্যঘেরা।

স্বরার প্রেমে পড়ার এই রহস্যহ্যকে তিনি নিজেই আরও রহস্যময় করে তুলেছেন। কারণ স্বরা রহস্যময় এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ করেছেন তার সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
View this post on Instagram

A post shared by Swara Bhasker (@reallyswara)

শনিবার (৭ জানুয়ারি) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন স্বরা। সেখানে এক পুরুষের হাতে মাথা রেখে শুয়ে থাকতে দেখা গেছে স্বরাকে। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে স্বরার প্রেমে পড়ার গুঞ্জন বেড়ে যায় বহুগুণে।

আরও পড়ুন: বিয়ের অপেক্ষায় না থেকে মা হয়ে গেলেন অভিনেত্রী স্বরা

ইনস্টাগ্রাম পোস্টের ছবিতে দেখা যায় স্বরা এক পুরুষের হাতে মাথা রেখে শুয়ে আছেন। ছবিতে যদিও তার সঙ্গীটির মুখ দেখা যাচ্ছে না। জল্পনা-কল্পনা উস্কে দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘এটা ভালোবাসা হতে পারে।’ ছবিটি দেখে মনে হচ্ছে স্বরা কারো সঙ্গে রোমাঞ্চে মেতেছেন।

আরও পড়ুন: সুন্দরী স্বরার কথা

এখন জোর প্রশ্ন উঠেছে, হঠাৎ কার সঙ্গে এমন ঘনিষ্ঠ ও রোমাঞ্চকর ছবি দিলেন স্বরা? আপাতত এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিউড ও তার অনুরাগীমহলে। স্বরার পোস্টে একজন লিখেছেন, ‘সুখবর শোনার জন্য অপেক্ষা করে আছি।’ আবার অন্য জনের প্রশ্ন, ‘ইনি কি আপনার প্রেমিক?’

উল্লেখ্য, এর আগে লেখক হিমাংশু শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন স্বরা। ২০১৯ সালে যদিও সেই সম্পর্ক ভেঙে যায়।

এদিকে ‘যাহা চার ইয়ার’ সিনেমায় স্বরাকে শেষবার পর্দায় দেখা যায়। জানা গেছে, তার হাতে এখন রয়েছে একগুচ্ছ সিনেমার কাজ।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন