ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাশেদ সীমান্তের ‘বিয়ে বাণিজ্য’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৪ জানুয়ারি ২০২৩

এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। প্রথম বারের মতো ‘মনপুরা’ খ্যাত অভিনেত্রী ফারহানা মিলির সঙ্গে জুটি বাঁধলেন তিনি। নাটকের নাম ‘বিয়ে বাণিজ্য’। টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন এবি রোকন। এতে আরও অভিনয় করেছেন অলিউল হক রুমি, শফিক খান দিলুসহ অনেকে।

Rashed-Shemanto-1

টিপু আলম মিলন বলেন, নাটকের নায়ক জগলুল হায়দার তথ্য গোপন করে একের পর এক বিয়ে করেন এবং কিছুদিন পর পর তার অবস্থান পরিবর্তন করেন। জগলুল হায়দার কোনো সাধারণ মানুষকে বিয়ে করেন না। তিনি দুরারোগ্য রোগে আক্রান্ত অসহায় গরিব মেয়েদের বিয়ে করেন এবং তাদের ভালোমন্দ খাওয়া-দাওয়া দেখাশোনা সর্বোপরি সব দায়িত্ব নিজ কাঁধে তুলে নেন। এভাবে একের পর এক বাড়তে থাকে জগলুল হায়দারের বিয়ের সংখ্যা।

আরও পড়ুন >> অহনার বাসরঘরে চোর রাশেদ সীমান্ত!

Rashed-Shemanto-1

এতে তাকে সাহায্য করেন তার সহকারী সিদ্দিক। যে জগলুল হায়দারকে নতুন নতুন বিয়ের জন্য পাত্রীর খোঁজ এনে দেয় তাকে সম্মানী দেয় জগলুল হায়দার। ১৬তম বিয়েতে জগলুল হায়দারের ঘরে স্ত্রী হয়ে আসে লাবণী। লাবণীও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত কিন্তু অন্য দশটা সাধারণ মেয়ের মতো লাবণী চায় তার স্বামীর সেবা করতে, যা জগলুলের অতীতের কোনো স্ত্রী করেনি। অবাক হয় জগলুল। ধীরে ধীরে লাবণীর প্রতি একধরনের ভালো লাগা কাজ করতে থাকে জগলুলের। কিন্তু জগলুল তো আরও অনেক বিয়ে করেছে!

এমন গল্পে এগোবে নাটিকটি। ‘বিয়ে বাণিজ্য’ নাটকটি বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাত ১০টায় প্রচার হবে বৈশাখী টেলিভিশনে।

এমআই/এমএমএফ/এমএস

আরও পড়ুন