ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঝুঁকি নিয়ে ১৭ তলায় নিরবের শুটিং

প্রকাশিত: ১২:০৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৬

সাফল্যের ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে ‘গেম’ ছবির সিক্যুয়েল ‘গেম রিটার্নস’। রয়েল খান পরিচালিত এই ছবিতে নায়ক থাকছেন নিরবই। এখানে তাকে দেখা যাবে পেশাদার খুনী চরিত্রে।

বর্তমানে ঢাকা ও এর আশপাশের নানা লোকেশনে চলছে ছবিটির দৃশ্যধারণের কাজ। আজ শনিবার, ২০ ফেব্রুয়ারি নিরবের নতুন ছবির টিম রয়েছে রাজধানীর আফতাব নগরে। পরিচালক ও নায়কের আমন্ত্রণে সেখানে গিয়ে দেখা গেল চোখ কপালে তোলা এক দৃশ্য। ১৭ তলা বিল্ডিংয়ের ছাদের শেষ প্রান্তে শুয়ে বন্ধুক তাক করে আছেন পেশাদার খুনীরুপী নিরব। নিচে দাঁড়িয়ে সেই দৃশ্য উপভোগ করছেন উৎসুক জনতা।

Nirab 1
শুটিং শেষে আলাপে আলাপে নিরব জানালেন, ‘আমি টাকার বিনিময়ে খুন করি। তেমনই একটি কন্ট্রাক্ট নিয়ে ছাদে লুকিয়ে একজনকে খুন করতে আসি। সেই দৃশ্যটাই আজ ধারণ করা হচ্ছে।’

Nirab 2
ঝুঁকিটা বেশি হয়ে গেল না? যে কোনো সময় কিছু একটা হয়ে যেতে পারে তো- এমন প্রশ্নের জবাবে নিরব বললেস, ‌‘দৃশ্যটা করতে গিয়ে নিজের মধ্যে এক ধরণের রোমাঞ্চ কাজ করিছলো। তাছাড়া দৃশ্যটাকে যাতে মেকি মনে না হয় সেজন্যই এমনটি করা হয়েছে। সবাই আমাকে সাহায্য করেছে তাই কোনো সমস্যা হয়নি। বরং বেশ এনজয় করেছি। আশা করছি দর্শকরাও এনজয় করবেন।’

এদিকে পরিচালক জানালেন, ছবিটি চলতি বছরেই মুক্তি দিতে চান তিনি। সে লক্ষেই চলছে পুরোদমের কাজ।

Nirab 3
আলিফুজ্জামান প্রযোজিত ‘গেম রিটার্নস’ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করছেন নবাগতা চিত্রনায়িকা লাবণ্য ও জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা। অন্যান্য চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর, আমিন সরকার, ইউসুফ রাসেলসহ আরো অনেককে।

এলএ