ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভক্তদের জন্য অনলাইনে সরব মনির খান

প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৬

সংগীত ভুবনের জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। সোশাল মিডিয়াতে তাকে নিয়ে মাতামাতি একেবারে কম বলা যায় না। ফেসবুকে গিয়ে মনির নাম ইংরেজি কিংবা বাংলায় লিখে সার্চ দিলেই দেখা মেলে অসংখ্য ভূয়া ফ্যান পেজ এবং ফেক আইডির। এসব ভূয়া আইডি এবং পেজ থেকে মানুষ নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন। এমন অভিযোগের ভিত্তিতে এবার অনলাইনে সরব হলেন মনির খান।

মনির খান জানালেন, তিনি ভক্ত অনুরাগীদের তার সম্পর্কে সঠিক তথ্য পেতে ফেসবুক ফ্যান পেজ, টুইটার এবং ওয়েব সাইট খুলেছেন।

বুধবার বিকেলে রাজধানীর একটি রেস্টুরেন্টে এ বিষয়টি সকলকে অবহিত করার জন্য এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন মনির খান। সেখানে তিনি এ কথা বলেন।

মনির খান বলেন, ‌‌‌এখন সময় বদলেছে। সবাই প্রিয় মানুষদের সম্পর্কে তথ্য জানতে অনলাইনে খোঁজ করেন। সেই ভাবনা এবং ভূয়া ফেসবুক পেজ ও আইডি থেতে সবাইকে সতর্ক রাখতে অনলাইনে মনযোগ দিয়েছি আমি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফ্যান পেজ, ওয়েব সাইট এবং টুইটার খুলেছি এবং এটি আমি নিজেই দেখভাল করবো।

monir-khan
তিনি আরো বলেন, এতদিন ফেসবুকে আমার কোনো ফ্যান পেজ, ওয়েব সাইট, টুইটার, ছিল না। ফলে অনেক ভক্ত ও  শুভানুধ্যায়ীরা বিরক্ত এবং বিব্রত হয়েছেন। তাই ফেসবুকে নিজস্ব ফ্যান পেজ খুলতে বাধ্য হলাম। এটা একান্তই আমার দ্বারা পরিচালিত হবে। এখান থেকে আমার সকল কাজের আপডেট জানানো হবে।

এদিকে, মনির খান সম্প্রতি `লীলাবতি` শিরোনামের একটি গানের অ্যালবাম তৈরির কাজ করছেন। যেটি প্রথমে অডিও এবং পরবর্তীতে মিউজিক ভিডিওর মাধ্যমে প্রকাশ করা হবে বলেও জানান তিনি। এছাড়া জনপ্রিয় এই সংগীত শিল্পী বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন।

মনির খানকে ফেসবুকে পেতে লগইন করুন : www.facebook.com/singermonirkhanbd. শিল্পীকে টু্টারে পাওয়া যাবে www.twiter.com/monirkhansinger- এ লগইন করে। পাশাপাশি মনির খান সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে তার ওয়েবসাইটে যেতে লগইন করুন www.monirkhan.com.bd.

এলএ/এবিএস