ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সমাবর্তনে উচ্ছ্বসিত নায়িকা মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৪৫ পিএম, ১৯ নভেম্বর ২০২২

শিক্ষা জীবনের সবগুলো ধাপ পেরিয়ে যেকোনো শিক্ষার্থীর কাছে সবচেয়ে প্রত্যাশিত মুহূর্ত সদন গ্রহণের উৎসব ‘সমাবর্তন’। এর মধ্য দিয়ে শিক্ষা জীবনের আনুষ্ঠানিক পাঠ সম্পন্ন করেন তারা।

আজ (১৯ নভেম্বর) তেমনই শিক্ষা জীবনের পাঠ চুকালেন জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি জান্নাত। অংশ নিলেন সমাবর্তনে। তা নিয়ে বেশ উৎফুল্ল তিনি।

Misti-(3).jpg

আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন। পাশাপাশি এর অধিভুক্ত অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরও সমাবর্তন। তাই মিষ্টি জান্নাত রাজধানীর শিকদার মেডিকেল কলেজে ডেন্টালের শিক্ষার্থী হওয়ায় তিনিও এ সমাবর্তনে অংশ নিলেন।

মিষ্টি জান্নাত সমাবর্তন অনুষ্ঠানের কস্টিউম পরে পরিবার, সহপাঠী, পরিচিতদের নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন। এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘এটা সত্যিই আমার জন্য আনন্দের যেমনই, তেমনই গর্বের। আমার মেধা-পরিশ্রম ও কর্মের স্বীকৃতি পেলাম, এটা যে কতটা গর্ব, আনন্দ আর সম্মানের সেটা ভাষায় প্রকাশ করার মতো নয়।’

Misti-(3).jpg

ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ খুলনার মেয়ে মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ ছবিতে অভিনয় করে ঢালিউডে পা রাখেন তিনি। তিনি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি রাজধানীর শিকদার মেডিকেল কলেজে ডেন্টালে পড়াশোনা করতেন।

২০১৯ সালের আগস্ট মাসে তিনি বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল থেকে আনুষ্ঠানিকভাবে দন্তচিকিৎসক হিসেবে রেজিস্ট্রেশনও পেয়েছেন। পেশাগতভাবে দন্তচিকিৎসক হিসেবে কাজ করছেন। রাজধানীর নিকেতনে তিনি প্রতিষ্ঠা করেছেন হ্যাভেন ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক।

এমআই/এমএমএফ/এমএস

আরও পড়ুন