ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘আগের চেয়ে ভালো আছি, প্রস্তুতি নিচ্ছি পারফরম্যান্স করার’

মইনুল ইসলাম | প্রকাশিত: ১২:২৬ পিএম, ০৮ নভেম্বর ২০২২

‘আগের চেয়ে ভালো আছি, প্রস্তুতি নিচ্ছি সামনে পারফরম্যান্স করার। আল্লাহর রহমতে আর মানুষের দোয়ায় নতুন জীবন পেয়েছি। আর মনে করতে চাই না সেই দুঃসহ স্মৃতির কথা। এখন সামনের দিনগুলোতে কাজ করতে চাই’- এভাবেই কথাগুলো বলছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

সোমবার (৭ নভেম্বর) রাতে মুঠোফোনে রনি আরও বলেন, ‘আমি বুঝে ওঠার আগেই ঘটনাটি ঘটেছিল। সেই দুঃসহ ঘটনা এখন আর মনে করতে চাই না। তবে আমি মনে করি যা কিছু ঘটে তা কল্যাণের জন্যই ঘটে। আল্লাহর রহমতে এখন ভালো আছি। কাজে ফিরেছি। এরই মধ্যে আমার উপস্থাপনায় একটি অনুষ্ঠানের শুটিং সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) ডাক্তার আমার হাতের ব্যান্ডেজ খুলে দেবেন। এরই মধ্যে দেশের বিভিন্ন জায়গা থেকে আমাকে অনুষ্ঠান করার জন্য ডাকছে মানুষ। আর কিছু অনুষ্ঠান আগে ঠিক করা ছিল সেগুলোর ধীরে ধীরে ডেট দেবো আয়োজকদের।’

‘আগের চেয়ে ভালো আছি, প্রস্তুতি নিচ্ছি পারফর্মেন্স করার’

উল্লেখ্যে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির হাতে বেশকিছু বেলুন দেওয়া হয়।

কিন্তু বার বার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করে মূল মঞ্চের দিকে চলে যান। এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরিত হয় বেলুনগুলো। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচ জন দগ্ধ হন।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন