ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জাগো নিউজের প্রতিনিধি সম্মেলন মাতালেন বাংলার মি. বিন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৯ পিএম, ০২ নভেম্বর ২০২২

জাদু ও মিস্টার বিনের চরিত্র নিয়ে হাজির হয়েছিলেন বাংলার মিস্টার বিন খ্যাত রাসেদ শিকদার। ৩১ অক্টোবর দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের প্রতিনিধি সম্মেলনে অতিথি হিসেবে অংশ নেন তিনি।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হকের সভাপতিত্বে দিনব্যাপী আয়োজিত সম্মেলনের সাংস্কৃতিক পর্বে উপস্থিত সবাইকে মাতিয়ে রাখেন রাসেদ। পাবনায় জন্ম নেওয়া রাসেদ শিকদার দেখতে মিস্টার বিনের মতো। তাই তাকে ‘বাংলার মিস্টার বিন’ বলা হয়। পাশাপাশি তিনি জাদুবিদ্যায়ও বেশ পারদর্শী।

Rashad-(4)

ঢাকায় অবস্থান করা রাসেদ এখনও শিক্ষার্থী। স্নাতক শেষবর্ষে পড়াশোনা করছেন তিনি। পড়াশোনার পাশাপাশি দেশের বিভিন্ন অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে রাখেন। এরই মধ্যে তিনি বেশ জনপ্রিয়তাও লাভ করেছেন। অভিনয় করেছেন টিভি নাটকেও।

প্রতিনিধি সম্মেলনে এসে কৃতজ্ঞতা প্রকাশ করেন রাসেদ শিকদার। তিনি বলেন, ‘এত সুন্দর একটি আয়োজনে আসতে পেরে খুব ভালো লাগলো। আয়োজকদের ধন্যবাদ আমাকে নিমন্ত্রণ করার জন্য।’

Rashad-(4)

উল্লেখ্য, রাজধানীর বাড্ডার সিয়েলো রেস্টুরেন্টে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন সেশনে ভাগ করে নানা আয়োজনে দিনব্যাপী চলে এ সম্মেলন। অনুষ্ঠানে সঞ্চালনা সহযোগী ছিলেন আইরিন আয়াত ও তাসলিমা তিথি।

Rashad-(4)

সারাদেশের প্রতিনিধি, ঢাকায় কর্মরত প্রতিবেদক এবং প্রধান কার্যালয়ের কর্মরত বিভিন্ন স্তরের কর্মীদের সঙ্গে আন্তঃসম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত প্রতিনিধি সম্মেলনের আয়োজন করছে জাগো নিউজ।

এর মাধ্যমে দিনব্যাপী নানা বিষয় নিয়ে আলোচনা হয়। পাশাপাশি সম্মিলিত প্রচেষ্টায় নিউজ পোর্টালটিকে আরও জনপ্রিয় করার বিষয়ে ভারপ্রাপ্ত সম্পাদক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

এমআই/এসইউ/এমএমএফ/এমএস

আরও পড়ুন