ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কনা রেজার গল্পে সাব্বির-তারিনের ভালোবাসা

প্রকাশিত: ০৬:৫৮ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০১৬

বিশিষ্ট নারী উদ্যোক্তা ও পানসুপারীর সত্ত্বাধিকারী কনা রেজার গল্পে প্রথমবারের মতো নির্মিত হলো টেলিফিল্ম। ‘মেঘহীন ভালোবাসা’ শিরোনামের এই টেলিছবিটি ভালোবাসা দিবসকে উপলক্ষে করে নির্মিত হয়েছে। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ।

পরিচালক জানালেন, টেলিছবিটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, তারিন, কচি খন্দকার, জাহের আলভী, মুন, রফিক প্রমুখ। এটি চ্যানেল আইতে প্রচারিত হবে ১০ ফেব্রুয়ারি বিকাল ৩টা ৫ মিনিটে।

টেলিছবির গল্প সম্পর্কে কনা রেজা বলেন, ‌‘ভালোবাসা কথাটা খুব সহজে বলা যায়। কিন্ত অনেক পরিবারে স্বামী-স্ত্রীর দীর্ঘ দাম্পত্য জীবন কাটানোর পরেও তারা একে অপরকে সত্যিকার অর্থে ভালোবাসার ব্যাপারে আত্মবিশ্বাসী নন। তবুও সমাজের নিয়ম রক্ষায় একে অপরকে সহ্য করে যান। তেমনি এক দম্পতি সাদেক আর পলিকে নিয়ে এই টেলিফিল্মের গল্প।

Sabbir
চার বছরের প্রেম আর আট বছরের সংসার জীবন পার করার পরেও খুঁটিনাটি বিষয়ে ঝগড়া থেকে দুজন জীবনের কঠিন আর বাজে সিদ্ধান্ত নিয়ে বসে অবচেতন মনেই। এত বছরের ভালোবাসা আর সংসার জীবনের পরেও দুজনে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্ত এমন সময় অজানা অপরিচিত রাহি ও রূপম নামের দুই জন ছেলে মেয়ে তাদের জীবনে এসে ভালোবাসাকে নতুন ভাবে তাদের সাথে পরিচয় করিয়ে দেয়।

সাদেক আর পলি সিদ্ধান্ত পরিবর্তন করে একসাথে থাকার সিদ্ধান্ত নেয়। কিন্ত যে সম্পর্কে এত বছরের ভালোবাসা থাকার পরেও ভাঙ্গতে বসেছিল সেই সর্ম্পকই কিভাবে অপরিচিত দুটি মানুষের কারণে জোড়া লেগে যায় সেটি বেশ রহস্যজনক। এমনই এক রোমাঞ্চ আর রহস্যভরা ভালোবাসার গল্প নিয়ে তৈরি হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘মেঘহীন ভালোবাসা’।’

দর্শকরা টেলিফিল্মে সাদেক চরিত্রে মীর সাব্বির আর পলি চরিত্রে তারিনকে দেখতে পাবেন।

এলএ