ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চলচ্চিত্রে মৌটুসী

প্রকাশিত: ০৩:২৭ এএম, ২৯ নভেম্বর ২০১৪

টিভি চ্যানেলগুলোতে মৌটুসী অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। আর সেগুলোর শুটিংয়েও নিয়মিত সময় দিচ্ছেন তিনি। তবে টিভি নাটকে এখন নিয়মিত হলেও মৌটুসীর মূল লক্ষ্য চলচ্চিত্রকে ঘিরেই। এ মুহূর্তে আলভী আহমেদের ‘ইউটার্ন’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

ছবির কাজের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানাদিতেও অংশ নিতে ভুল করছেন না মৌটুসী। সমপ্রতি এক সংবাদ সম্মেলনে সরাসরি সাক্ষাতে বর্তমান ব্যস্ততা ও নিজের ভাবনার কথাগুলো বলেন তিনি।

মৌটুসী বলেন, দীর্ঘদিন ধরেই টিভি নাটক, বিজ্ঞাপন ও উপস্থাপনায় কাজ করে আসছি। পাশাপাশি টুকটাক চলচ্চিত্রেও অভিনয় করেছি। তবে এখন একটু ভিন্ন আঙ্গিকে নিজেকে সাজাতে চাই। টিভি নাটকে অভিনয় তো করবোই, তবে সেটা কমিয়ে চলচ্চিত্রে ব্যস্ততা বাড়াবো। ‘ইউটার্ন’ ছবির কাজটি শেষ হলে আরও কয়েকটি ছবিতে অভিনয় করবো বলে ঠিক করেছি। তবে এখনও কোন কিছু ঠিক হয়নি। এরই মধ্যে বেশ কিছু প্রস্তাব পেয়েছি। ভাল স্ক্রিপ্ট ও চরিত্রে ছবি বাছাই করে তবেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।

বর্তমানে মৌটুসী অভিনীত ‘ফ্যামিলি প্যাক’ ধারাবাহিক নাটকটি এনটিভিতে প্রচার চলছে। এ ছাড়াও আজ থেকে ‘ডলস হাউস টু : সাতটি তারার তিমির’ নাটকটি এটিএন বাংলায় প্রচার শুরু হবে। আর প্রচারের অপেক্ষায় রয়েছে আরও একটি ধারাবাহিক ‘ঝালমুড়ি’। এ ছাড়া নতুন আর কোন নাটকে আপাতত অভিনয় করছেন না মৌটুসী।