ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আরএফএল-এর সঙ্গে মোশাররফ করিমের চুক্তি সম্পাদন

প্রকাশিত: ০৬:৫৯ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৬

দেশের শীর্ষস্থানীয় হাউজহোল্ড প্লাস্টিক ও ফার্নিচার সামগ্রী প্রস্তুতকারী আরএফএল এর সহযোগী প্রতিষ্ঠান ডিউরেবল প্লাস্টিক লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেন মোশাররফ করিম ও আরএফএল এর পরিচালক আর এন পাল।

চুক্তির আওতায় মোশাররফ করিম আগামী দুই বছর ডিউরেবল প্লাস্টিক লিমিটেডের বিভিন্ন ফার্নিচার পণ্যের প্রমোশনাল কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

আরএফএল-এর পরিচালক আর এন পাল বলেন, ‘সময়ের তুমুল জনপ্রিয় এ অভিনেতাকে খুব শিগগিরই নতুন রুপে দেখা যাবে। সকল শ্রেণির দর্শকের কাছে মোশাররফ করিম একজন প্রিয় মানুষ। তাকে আরএফএল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর করতে পেরে আমরা আনন্দিত। আরএফএল-এর ফার্নিচার সামগ্রী সকলের কাছে জনপ্রিয় করতে মোশাররফ করিম বিশেষ ভূমিকা রাখবেন বলে আমি আশাবাদী।’

Mosharraf Karim
এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘আরএফএল-এর মতো জনপ্রিয় এবং সুপরিচিত একটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। চেষ্টা করব আরএফএল-এর পণ্যকে সকলের কাছে জনপ্রিয় করে তুলতে।’

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিউরেবল প্লাস্টিক লিমিটেডের নির্বাহী পরিচালক প্রদীপ কুমার পোদ্দার ও বিপণন প্রধান মোহাম্মদ রাশেদ-উল-আলম।

Mosharraf karim 1
১৯৯৯ সালে অতিথি নাটকের মধ্যে দিয়ে ছোট পর্দায় পা রাখেন মোশাররফ করিম। পরবর্তীতে ধারাবাহিক নাটক ভবের হাট, ঘর কুটুম, ড্রামা সিরিয়াল ৪২০’র মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান। ছোট পর্দায় সাফল্যের পর তিনি নাম লেখান চলচ্চিত্রেও। হুমায়ূন আহমেদের গল্পে তৌকির আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবি দিয়ে তার বড় পর্দায় যাত্রা শুরু। এরপর অভিনয় করে প্রশংসিত হয়েছেন ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’ ও ‘টেলিভিশন’ ছবিতে। আর গেল বছর মুক্তি পাওয়া এই অভিনেতার ‘জালালের গল্প’ ছবিটি দেশের গন্ডি পেরিয়ে সমাদৃত হয়েছে বিশ্ব চলচ্চিত্রের আঙিনাতেও।

বর্তমানে মোশাররফ করিম আলম আশরাফ পরিচালিত ‘কালার ফুল’ ছবিতে কাজ করছেন।

এলএ

আরও পড়ুন