ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সুখেই আছেন সারিকা

প্রকাশিত: ০৪:৪৬ এএম, ২৮ নভেম্বর ২০১৪

যতদিন মিডিয়ায় কাজ করেছেন, আলোচনায় ছিলেন সারিকা। টিভি নাটক ও বিজ্ঞাপনের মডেল হিসেবে তিনি সর্বোচ্চ জনপ্রিয়তা পেয়েছিলেন বললেও ভুল হবে না। কিন্তু শীর্ষ অবস্থায় থাকাকালেই মিডিয়াকে বিদায় জানান তিনি। যদিও তার বিদায়ের সময়টা খুব একটা সুখকর ছিল না। বিভিন্ন ঘটনার মাধ্যমে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি।

সেই বিতর্কের মাধ্যমেই মিডিয়াকে অনেকটা বিদায় জানান। তার কয়েক দিন পরই তরুণ ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে সম্পর্কে জড়ান সারিকা। তবে প্রেমের সম্পর্কটা খুব বেশি দীর্ঘায়িত করতে চাননি তারা। আর তাই তো মাস দু’-এক আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হন সারিকা-মাহিম। বিয়ের পর নাম বদলে সারিকা হয়েছেন সারিকা করিম।

সম্প্রতি মাহিমের সঙ্গে সারিকার সম্পর্কের ১ বছর পূর্ণ হয়েছে। বিষয়টি সবাইকে ছবি ও স্ট্যাটাস শেয়ার করে নিজের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছেন সারিকা। দিনটি উদযাপনও করেছেন সারিকা-মাহিম। বর্তমানে বেশ সুখেই সংসার করছেন তারা। তবে এখনই মিডিয়া নিয়ে ভাবছেন না সারিকা। সংসার ও পরিবারকেই বেশি গুরুত্ব দিচ্ছেন। মিডিয়ায় ফিরতেও পারেন আবার নাও পারেন। সবকিছুই সারিকার ভাল লাগার ওপর নির্ভর করছে।

তবে তার অভিনয়ে কিংবা মিডিয়ায় কাজ করা নিয়ে স্বামী কিংবা শ্বশুরবাড়ির কোন মানা নেই। বরং শ্বশুরবাড়ির সবাই সারিকার কাজ করা খুব পছন্দ করেন। তাদের পক্ষ থেকে এ বিষয়ে সব সময় সহযোগিতা ও উৎসাহ পেয়েছেন তিনি। এ বিষয়ে সারিকা বলেন, বিয়ের পর যেন আমার জীবন বদলে গেছে। সবার দোয়ায় অনেক ভাল আছি আমরা। মাহিমের মতো স্বামী পেয়ে আমি গর্বিত। এত কেয়ার করে আমায় বলে বোঝানো যাবে না। এখন স্বামী, সংসার, শ্বশুরবাড়ি নিয়ে আমি অন্যরকম এক জগতে আছি। এমনটাই বুঝি স্বপ্ন ছিল আমার। সেই স্বপ্নটা এখন পূরণ হয়েছে। এভাবেই সারাজীবন থাকতে চাই।

মিডিয়ায় ফেরার ব্যাপারে সারিকা বলেন, ফিরবো কিনা বলতে পারছি না। তবে আপাতত ইচ্ছা নেই। কারণ, আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করছি। মাঝেমধ্যেই মাহিম ও আমি বের হয়ে পড়ছি বিভিন্ন রেস্টুরেন্টে খেতে বা ঘুরতে। অথবা পারিবারিক কোন অনুষ্ঠান উপভোগ করছি। এ আনন্দগুলো আমার কাছে অনেক বড়। যদি কখনও মনে হয় যে মিডিয়ায় ফিরবো তখন সবাইকে জানাবো। দোয়া করবেন আমাদের জন্য।