ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রূপালী পর্দার সমালোচিত স্টার (ছবি ও ভিডিও)

প্রকাশিত: ০৯:৪৯ এএম, ২৭ নভেম্বর ২০১৪

ছেলেদের এবার মাথায় হাত, দরজা-জানালা বন্ধ ঘরের একাকীত্বে যে সব মোহিনীদের আনাগোনা ছিল। তাঁরা এবার দোড় ঠেলে বাইরে বেড়িয়ে এসেছেন। হাতছানি দিয়ে ডাকছে তাঁদের অন্য আরেক জগৎ। তাইতো আবদ্ধ ঘরের ছবির নায়িকারা এখন দাপিয়ে বেড়াচ্ছে গোটা বলিউড ও হলিউড জুড়ে। এক নজরে দেখে নেওয়া যাক সেই সব স্টারদের যারা এখন স্বাচ্ছন্দ্যে অভিনয় করছেন সিনেমার পর্দায়।

সানি লিওন
বলিউডে এখন চলছে সানি লিওনের রাজত্ব। মূল চরিত্রে না হলেও ক্যামিও রোলে পর্দা কাঁপাচ্ছেন এই স্টার। ‘জিসম-২’ ছবিটির মাধ্যমে বলিউডে তিনি প্রথম মুখ দেখান। তারপর আর পিছনে তাঁকাতে হয়নি তাঁকে। একের পর খোলামেলা দৃশ্যের মাধ্যমে রীতিমত দর্শকদের মধ্যে ঝড় তুলেছেন সানি।

প্রিয়া অঞ্জলি রাও
অঞ্জলি রাও ভারতের এক জনপ্রিয় মুখ। এবার এই তনয়াও পা রাখতে চলেছেন বলিউডে। শোনা যাচ্ছে, ফোর ডি একটি ছবির মাধ্যমে রূপোলী পর্দায় নিজেকে আত্মপ্রকাশ করতে চলেছেন এই লাস্যময়ী। এখন এটাই দেখার যাক সানির মত বলিপর্দায় প্রিয়া ম্যাজিক আদৌও চলে কিনা?

ক্যামেরুন ডিয়াজ
খোলামেলা দৃশ্যের জন্য আরেক স্টার ক্যামেরুন ডিয়াজ। শরীরে আবেদনে এই কন্যের জুড়ি মেলা ভার। ক্যামেরুনও অনেক আগেই পাড়ি জমিয়েছে হলিউডে ‘দ্য লাস্ট সাফার’,’ দেয়ার সাম থিং অ্যাবাইট ম্যারি;, ‘দ্য হলিডে”-এর মত ভাল ছবিতে অভিনয় করেছেন তিনি। শুধু তাই নয় ১৯৯৪ সালে ‘নিউইউক ফিল্ম অ্যাওয়ার্ডে’ সেরা অভিনেত্রীর তকমাটা পান তিনি।

রাইডার
নিষিদ্ধ ছবির একচ্ছত্র অধিকারিণী তিনি। ছেলেদের স্বপ্নচারিনী এই সুন্দরী এখন কাঁপাচ্ছেন হলিউডের পর্দা। ‘দ্য সেক্স অ্যান্ড দি সিটি’ এই ছবিটিতে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এই ছবিটির পর থেকেই একের পর এক ছবির অফার আসতে চলেছে তাঁর কাছে। ইদানীং তিনি একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন।

মারিয়া ওজওয়া
বর্তমানে জাপানিজ ছবিতে অভিনয় করছেন তিনি কিন্তু প্রথমে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন পর্নছবির অভিনয় দিয়ে।