ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অপূর্বর সাথে পালিয়ে যাবেন ফারিণ?

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:২২ এএম, ১২ জুলাই ২০২২

বহু নাটকে জুটি বেঁধে দর্শকের মন রাঙিয়েছেন অপূর্ব ও ফারিণ। তাদের রসায়ন বেশ পছন্দ সবার। প্রায় সব বিশেষ দিবসগুলোতে এই জুটির নাটক থাকে। এবারের কোরবানি ঈদেও প্রচার হচ্ছে কিছু নাটক। তার ভিড়ে আজ বাংলাভিশনে প্রচার হবে ‘মি. কুল’।

অনামিকা মন্ডলের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। ঈদের ৩য় দিন আজ রাত ৯টা ২৫মিনিটে নাটকটি বাংলাভিশনে প্রচার হবে।

এর গল্পে দেখা যাবে রাজিব ভাড়া থাকেন হাসান সাহেবের বাসায়। হাসান সাহেবের মিষ্টি মেয়ে সিফা। মেয়েকে তিনি চোখে চোখে রাখেন। এলাকার এক বাড়িওয়ালার মেয়ে পালিয়ে গেছে এক ভাড়াটিয়ার ছেলের সাথে। হাসান সাহেবের মনেও এই ভাবনা উঁকি দেয়- মেয়ে যদি এই রকম করে বসে! তাহলে তো লাজলজ্জায় মুখ দেখানো যাবে না সমাজের কাছে!

হাসান সাহেব সিদ্ধান্ত নেন রাজিবকে নোটিশ করবে। আগামী মাস থেকেই তাকে বাসা ছেড়ে দিতে বলবেন। রাজিব কুল মাইন্ডেড ছেলে।

বাড়িওয়ালা হাসান সাহেবের কন্যা সিফার সাথে তার পরিচয় হওয়ার মুহূর্তটা বেশ নাটকীয়।

এই নাটকীয়তার মাঝে থাকে ভুল বোঝাবুঝি। যে কারণে সিফা ধরে নেয় রাজিবের চারিত্রিক সমস্যা আছে। কিন্তু দিনদিন পাল্টে যেতে থাকে সিফার মনের হালচাল। ধীরে ধীরে রাজিবকে নিয়ে সে ভাবতে থাকে। অনুভব করে অন্য এক টান। এই টান কি তবে ভালোবাসা না-কি অন্য কিছু?

এদিকে সিফার বাবার সিদ্ধান্ত অনুযায়ী রাজিবকে আর দিন কয়েক পরই বাসা ছাড়তে হবে। যেতে হবে অন্য কোথাও। ঠিক এমন সময় ঘটনা মোড় নেয় অন্য দিকে। রাজিব তার ব্যক্তিজীবনে কতোটা ‘কুল’ সেই ঘটনাচক্র বেরিয়ে আসবে বিশেষ এক ব্যক্তির মাধ্যেমে!

এলএ/জেআইএম