ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভিন্ন ছবিতে পাঁচ নায়িকার বিপরীতে বাপ্পী (ভিডিও)

প্রকাশিত: ০৫:০০ এএম, ২৭ নভেম্বর ২০১৪

ঢালিউডের এ সময়ের ব্যস্ত অভিনেতা বাপ্পী চৌধুরী পাঁচ নায়িকার বিপরীতে অভিনয় করছেন। আর তিনি তা করছেন ভিন্ন ভিন্ন ছয়টি চলচ্চিত্রে। চলচ্চিত্রগুলো হচ্ছে জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’, ফারুক ওমরের ‘লাভার নাম্বার ওয়ান’, ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ ও ‘আজব প্রেম’, ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’ এবং ইস্পাহানী আরিফ জাহানের ‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’।

প্রতিটি চলচ্চিত্রেই তিনি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করছেন। ‘অনেক দামে কেনা’তে বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহী, ‘লাভার নাম্বার ওয়ান’-এ পরীমণি, ‘সুইটহার্ট’-এ মীম, ‘ওয়ান ওয়ে’তে ববি এবং ‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’ ও ‘আজব প্রেম’-এ তার সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আঁচল। এ মুহূর্তে বাপ্পী কাজ করছেন জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রে। এফডিসিতে এর শুটিং হচ্ছে। চলবে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত।

এ ছাড়া অন্য চলচ্চিত্রগুলোর কিছু কিছু শুটিং বাকি আছে আর একটি ছবি মুক্তির মিছিলে। পাঁচ নায়িকার সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করা প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, এটা আমার জন্য সত্যিই সৌভাগ্যের বিষয় যে, এ সময়ে যারা নায়িকা হিসেবে ভাল অবস্থানে আছেন তাদের প্রত্যেকের সঙ্গেই কাজ করছি। উল্লেখ্য, বাপ্পী চৌধুরীর প্রথম চলচ্চিত্র শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’। এতে তার নায়িকা ছিলেন মাহিয়া মাহী।

এরপর একে একে তার অভিনীত আরও ১৩টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেগুলো হচ্ছে ‘অন্যরকম ভালোবাসা’, ‘জটিল প্রেম’, ‘তবুও ভালোবাসি’, ‘কী প্রেম দেখাইলা’, ‘প্রেম প্রেম পাগলামী’, ‘হানিমুন’, ‘কী দারুণ দেখতে’, ‘রোমিও’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘দবির সাহেবের সংসার’ ও ‘লাভ স্টেশন’। সর্বশেষ গত ৭ই নভেম্বর মুক্তি পায় ‘অনেক সাধের ময়না’ চলচ্চিত্রটি। এতে মতি চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।