ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এক মঞ্চে ১৬ ব্যান্ড

প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২৬ নভেম্বর ২০১৪

দেশে প্রথমবারের মত ১৬টি ব্যান্ড এক সঙ্গে একই মঞ্চে গান পরিবেশন করবেন। আগমী ১ ডিসেম্বর চ্যানেল আই প্রাঙ্গনে ব্যান্ডফেষ্ট-২০১৪ নামে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। দিনব্যাপী এ কনসার্টের আয়োজন করেছে কোকাকোলা এবং চ্যানেল আই।

এ ব্যান্ড ফেষ্টিভ্যালে অংশ নিচ্ছে উচ্চারণ, ডিফারেন্ট টার্চ, অবসকিউর, প্রমিথিউস, আর্ক, বে অব বেঙ্গল, তীরন্দাজ, চিরকুট, দলছুট, ব্লাক, আর্টসেল, এল আর বি, শুণ্য, রেডিও একটিভ, পার্থিব ও জলের গান।

বুধবার দুপুরে চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন- চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, কোকাকোলা বাংলাদেশ-এর পরিচালক শাদাব আহমেদ খান, সিম্ফনি মোবাইলের পক্ষে এডিসন গ্রুপের উর্ধ্বতন পরিচালক রেজউয়ানুল হক, ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু এবং নবীন ব্যান্ডদলগুলোর পক্ষে চিরকুটের সুমি।

এ বিষয়ে ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু বলেন, এ বছর পহেলা ডিসেম্বরে প্রথম অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্যান্ড মিউজিক ফেষ্ট-২০১৪। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অবসকিউরের টিপু, ডিফরেন্ট টাচের মেসবাহ, চিরকুটের সুমি, ব্লাকের টনি, আর্টসেলের লিংকন, আর্কের হাসান, প্রমিথিউসের বিপ্লব, জলের গানের রাহুল, কনক আদিত্য প্রমুখ।

কোকাকোলা চ্যানেল আই ব্যান্ডফেষ্ট উপস্থাপনা করবেন অপু মাহফুজ এবং পরিচালনা করবেন অনন্যা রুমা। নির্বাহী প্রযোজক শহিদুল আলম সাচ্চু। চ্যানেল আই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।