ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এলভিস প্রিসলির গান গাইলে পুরস্কার দেবে স্টার সিনেপ্লেক্স

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২৩ পিএম, ২০ জুন ২০২২

আমেরিকান সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলি। আসতে চলেছে তার জীবনী নিয়ে সিনেমা। সেই সিনেমা ইউরোপ আমেরিকার পাশাপাশি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও। ছবিটির প্রচারে বেশ চমৎকার এক উদ্যোগ নিয়েছে দেশের জনপ্রিয় সিনেমা থিয়েটার প্রতিষ্ঠানটি।

স্টার সিনেপ্লেক্স জানায়, কেউ এলভিস প্রিসলির গান কাভার করে সেই গান ফেসবুক অথবা ইনস্টাগ্রামে শেয়ার করলে মিলবে পুরস্কার। এমন একটি প্রতিযোগিতামূলক আয়োজন হাতে নিয়েছে স্টার সিনেপ্লেক্স। গান কভার করে সেটি ফেসবুক অথবা ইনস্টাগ্রামে হ্যাশট্যাগে ‘স্টার সিনেপ্লেক্স, এলভিস বিডি’ দিয়ে পোস্ট করতে হবে।

গানের এনগেজমেন্ট ও বিচারকদের রায়ের ভিত্তিতে পুরস্কার দেবে স্টার সিনেপ্লেক্স।

স্টার সিনেপ্লেক্সরে বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন জাগো নিউজকে বলেন, ‘নিজের কণ্ঠে এলভিস প্রিসলির যে কোনো একটি গান গেয়ে যার সর্বোচ্চ দৈর্ঘ্য হবে ১ মিনিট, সেটি ফেসবুক অথবা ইনস্টাগ্রামে পোস্ট করতে হবে। সেখান থেকে পোস্টের এনগেজমেন্ট ও বিচারকদের রায়ের ভিত্তিতে বিজয়ী পাবেন একটি Yamaha Pacifica Guiter।’

এ ছাড়াও সেরা পাঁচজন পাবেন আকর্ষণীয় পুরস্কার। এই আয়োজন চলবে ৩০ জুন পর্যন্ত, জানান মেসবাহ।

রকএন রোলের রাজা এলভিস প্রিসলির বায়োপিক ‘এলভিস’ আগামী ২৪ জুন যুক্তরাষ্ট্রসহ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে। একইদিনে বাজ লারম্যান পরিচালিত সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পাবে।

এমআই/এলএ/এএসএম

আরও পড়ুন