ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদের দিন দেখা যাবে কাজল আরেফিন অমি’র ‘ব্যাচেলর কোরবানি’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:০৬ পিএম, ০৮ জুন ২০২২

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরিফিন অমি পরিচালিত নাটকটি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। বিশেষ করে তরুণ প্রজন্ম অপেক্ষায় বসে থাকে কবে আসবে এই ধারাবাহিকের নতুন পর্ব।

যদিও নাটকটির ব্যবহৃত ভাষা নিয়ে অনেক সমালোচনাও দেখা যায়। সবকিছু ছাপিয়ে ভিউয়ের দিক থেকে এই নাটকটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয়। নাটকের চরিত্রগুলোও খুব জনপ্রিয়। এসব চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ব্যাচেলর গল্পে নানা রকম নাটক তৈরি করেন অমি। এগুলো প্রকাশ হয় বিভিন্ন বিশেষ দিনগুলোতে।

আসছে কোরবানির ঈদেও অমি থাকছেন নতুন নাটক নিয়ে। নাম ‘ব্যাচেলরস কোরবানি’। সুখবরটি দিয়েছেন নির্মাতা নিজেই। তিনি জানান, নাটকটি ঈদের দিনই দেখতে পাবেন দর্শক। এটি প্রচার হবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

অমি জানান, এ নাটকে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

গত ঈদুল ফিতরে অমি নির্মাণ করেছিলেন একক নাটক ‘ব্যাচেলরস রমজান’। সেখানে দেখানো হয়েছিল রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড। নাটকটি প্রচারের পর দর্শক হুমড়ি খেয়ে পড়েছিল দেখার জন্য। ভিউয়ের দিক থেকে নতুন এক রেকর্ডও গড়ে নাটকটি। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড।

ঈদের বিশেষ এই নাটকেও অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ।

এমআই/এলএ/এএসএম

আরও পড়ুন