ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হলো রেডিওজিবিডিডটকম

প্রকাশিত: ০৭:৩৬ এএম, ২৩ জানুয়ারি ২০১৬

বাংলাদেশে প্রথমবারের মতো গান শোনার অনলাইন স্ট্রিমিং সার্ভিস নিয়ে এসেছে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এরইমধ্যে রেডিওজিবিডিডটকম নামের স্ট্রিমিং সাভিসটি রবি এবং টেলিটকের গ্রাহকরা উপভোগ করছেন।

সম্প্রতি সার্ভিসটি সংযুক্ত হলো গ্রামীণফোনের সঙ্গে। গেল শুক্রবার রাজধানীর কাওরান বাজরের টিসিবি ভবনে জি-সিরিজের সঙ্গে গ্রামীণফোনের এ সংক্রান্ত চুক্তি অনুষ্ঠিত হয়। সেখানে গ্রামীণফোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডিজিটাল সার্ভিসের প্রধান মোহাম্মদ মুনতাসির হোসাইন, বিখ্যাত গীতিকার, সুরকার ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার, প্রখ্যাত গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ, জনপ্রিয় গায়ক এস.এম.তারেক, অবসকিউর ব্যান্ডের ভোকালিষ্ট টিপু, রক স্ট্রাটা ব্যান্ডের গিটারিষ্ট আরশাদ, ডিফারেন্ট টাচ ব্যান্ডের মেজবাহ, জনপ্রিয় কন্ঠশিল্পী হাসান চৌধুরী, এস.ডি রুবেল, আশরাফ উদাসসহ তারকা শিল্পীরা এবং জি-সিরিজ ও অগ্নিবীণা’র কর্ণধার নাজমুল হক ভুঁইয়া।

সংযুক্তি অনুষ্ঠানের কনসার্টে অংশগ্রহণ করেন ব্যান্ডদল আর্টসেল, যাত্রী, গাছ, অরণ্য, কার্নিবাল এবং এহসান রাহী অ্যান্ড ফ্রেন্ডস। একক গান করেন অভি, কিম্বল, বিবেক, ইসমত আরা ইভা, তানজীব ও ডি রক স্টার শুভ।

এখন থেকে রবি ও টেলিটকেরর পাশাপাশি গ্রামীণফোনের গ্রাহকরাও স্মার্ট ফোনের ডাটা দিয়ে রেডিওজিবিডিডটকম লিখে গুগুলে সার্চ করে সার্ভিসটির রেজিস্ট্রেশন করলে হাজার হাজার গান শুনতে পারবেন। সেক্ষেত্রে ওয়াইফাই দিয়েও শুনতে পারবেন।
 
এলএ