ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পেশাদার খুনি নিরব!

প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

যেকোনো চরিত্রে অভিনয়ের দারুণ দক্ষতা আছে তার। কখনো রোম্যান্টিক, কখনো অ্যাকশান, আবার কোনো সময় হাবাগোবা। বলছি ঢাকাই চলচ্চিত্রের হালের ক্রেজ চিত্রনায়ক নিরবের কথা। তবে এবার নিরব-ভক্তদের জন্য রয়েছে দারুণ আরেকটি সুখবর।

জনপ্রিয় এই চিত্রতারকাকে দেখা যাবে স্বঘোষিত ক্রিমিন্যাল হিসেবে। যিনি একের পর এক খুন করবেন! টাকার বিনিময়ে তছনছ করে দেবেন তার চারপাশ, অপরাধের কলকাটিও নাড়বেন। তাকে খুঁজতে দিশেহারা হয়ে পড়বে প্রশাসন। কিন্তু তিনি সবার নাকের ডগার দিয়ে সবকিছু চষে বেড়াবেন।

আর এমন রূপেই দেখা যাবে নিরবের নতুন অ্যাকশান-মারদাঙ্গা ছবি ‘গেম রিটার্নস’-এ। ছবিটি পরিচালনা করবেন রয়েল খান। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় এফডিসিতে জমকালো পরিসরে ছবিটির মহরতের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ছবির পরিচালক রয়েল খান, নিরব, নবাগতা লাবণ্য, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, সংগীত শিল্পী ধ্রব, আরফিন রুমি, বেলাল খান, লেমিস, অভিনেতা মিশা সওদাগরসহ আরো অনেকে।


এসময় নির্মাতা রয়েল খান বলেন, ‘গতবছর গেম ছবিটি মুক্তি পায়। তারই সিক্যুয়ালে নির্মিত হবে ‘গেম রিটার্নস’। পুরো ছবিতেই দর্শকদের জন্য থাকবে অ্যাকশান-থ্রিলার। সেইসঙ্গে প্রেম-ভালোবাসাও ফুটে উঠবে। এককথায় চমৎকার গল্পে নির্মিত হবে ‘গেম রিটার্নস’। আশা করি ছবিটি সবশ্রেণির দর্শকদের কাছে ভালো লাগবে।’

নিরব বলেন, ‘গেম রিটার্নস’ ছবির গল্পে দর্শকরা একেবারে নতুনত্ব পাবেন। তাছাড়া এছবির চরিত্রের সঙ্গে নিজেকে ম্যাচ করাতে অনেক পরিশ্রম করে যাচ্ছি। গল্পের সঙ্গে নিজেকে প্রেজেন্ট করার জন্য নিয়মিত জিম করছি, ফাইটিংও প্র্যাকটিস করে যাচ্ছি সেইসঙ্গে নিজের লুকেরও পরিবর্তন আনার চেষ্টা করছি। সবমিলিয়ে বলবো দর্শক ‘গেম রিটার্নস’-এ একেবারে ভিন্ন নিরবকে দেখতে পাবেন। নিজের সেরাটা দিয়ে কাজটি শেষ করবো। আমি আশা করছি ছবিটি সব মহলে দারুণ প্রশংসিত হবে এবং ব্যবসায়িকভাবে দুর্দান্ত সফলতা পাবে।’


মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘গেম রিটার্নস’ ছবির পোস্টার দেখে আমি প্রথমেই চমকে উঠি। এমন পোস্টার বাংলাদেশের ছবিতে এই প্রথম দেখলাম। তাছাড়া আমার কাছে ছবির গল্পটি দারুণ লেগেছে। আশা করছি ছবিটি সবার কাছে সমাদৃত হবে এবং ব্যবসায়িক সফলার মুখ দেখবে।’

এদিকে, আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও সংলাপে ‘গেম রিটার্নস’ ছবির সংগীত পরিচালনা করবেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।


এছাড়া আলিফুজ্জামান প্রযোজিত ‘গেম রিটার্নস’ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন নবাগতা চিত্রনায়িকা লাবণ্য ও হেলেন এবং অন্যান্য চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর, আমিন সরকার, ইউসুফ রাসেলসহ আরো অনেককে।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ১ ফেব্রুয়ারি থেকে দেশের বিভিন্ন মনোরম লোকেশনে পুরোদমে ‘গেম রিটার্নস’ ছবির চিত্রায়নের কাজ শুরু হবে এবং সবকিছু ঠিক থাকলে চলতি বছর যেকোনো ভালো উপলক্ষে সারাদেশে মুক্তি দেয়া হবে।

এনই/বিএ