ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বোমা নিষ্ক্রিয় করার পোশাকে অসুস্থ আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১০:০২ এএম, ২১ জানুয়ারি ২০১৬

জনপ্রিয় নির্মাতা দীপঙ্কর দীপনের প্রথম চলচ্চিত্র ‌‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয় করছেন হালের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। ছবিটিতে তাকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়।

সেই ছবিতে চরিত্রের প্রয়োজনে ঢাকার মিরপুরে পুলিশের বোম্ব স্যুট পড়ে শুটিং করার সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন শুভ। নির্মাতা জানালেন, প্রায় ৩৮ কেজি ওজনের নিরাপত্তা স্যুট পরে শুটিং করছিলেন তিনি। সাধারণত বোমা নিষ্ক্রিয় করার সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এসব স্যুট পরেন। শুটিং করার সময় এই ভারী স্যুটের শীতলীকরণ যন্ত্রটি বিকল হয়ে যায়। তার পরও শুটিং চালিয়ে যাচ্ছিলেন শুভ। কিন্তু অতিরিক্ত গরমে একসময় অসুস্থ বোধ করতে থাকেন। পরে তার শরীর থেকে স্যুটটি খুলে ফেলা হয়।

Shubho
এদিকে এই অভিজ্ঞতা থেকে আরিফিন শুভ আবেগাপ্লুত হয়ে পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাগো নিউজকে বলেন, ‌‘আজ এই বিশেষ চরিত্রটি করতে এসে বুঝতে পারছি পুলিশ ভাইয়েরা দেশ ও মানুষের স্বার্থে কত ঝুঁকি নেন। আমার ভাবতেই অবাক লাগছে, এত ভারী ড্রেস, হেলমেট পরে উনারা কীভাবে কাজ করেন? এই বিশেষ নিরাপত্তার স্যুটটি প্রায় সময়ই বিকল হয়ে গিয়ে জীবনের জন্য হুমকির হয়ে দাঁড়াতে পারে। আমি তো অসুস্থ হওয়াতে সেটা খুলে ফেলেছি। কিন্তু তারা অপারেশন শেষ না করে ফিরেন না। এমন মানুষগুলোকে শ্রদ্ধা না জানিয়ে উপায় আছে!’
 
প্রসঙ্গত, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ (তথ্য) বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার সানী সানোয়ারের গল্পে নির্মাণাধীন ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে তৃতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এতে আরো রয়েছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা। পুলিশ কমিশনার চরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা আফজাল হোসেনকে।

এলএ