ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শিশু চলচ্চিত্র উৎসবের পৃষ্ঠপোষকতায় প্রাণ

প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

দেশি-বিদেশি প্রায় শতাধিক শিশু চলচ্চিত্র নিয়ে শুরু হচ্ছে আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র প্রদর্শনী। নবম এ আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র প্রদশর্নীর পৃষ্ঠপোষকতা করছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপের জনপ্রিয় কনফেকশনারি ব্র্যান্ড ‘হুররে ওয়েফার’।

বুধবার রাজধানীর বাড্ডায় হোসেন মার্কেটের পঞ্চম তলায় প্রাণ-আরএফএল’র ইভেন্ট অফিসে আয়োজক প্রতিষ্ঠান চিলড্রেন ফিল্ম সোসাইটি বাংলাদেশ’র সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। হুররে ওয়েফারের পক্ষে প্রাণ কনফেকশনারি লিমিটেডের বিপণন ও বিক্রয় বিভাগের প্রধান এ কে এম মইনুল ইসলাম মইন ও উৎসবের উপদেষ্টা মোরশেদুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে জানানো হয়, আগামী শনিবার (২৩ জানুয়ারি) থেকে শুক্রবার (২৯ জানুয়ারি) পর্যন্ত মোট ৭ দিন শিশু চলচ্চিত্র প্রদর্শনী চলবে। এতে দেশি-বিদেশি প্রায় শতাধিক শিশু চলচিত্র প্রদর্শিত হবে।

ঢাকায় পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণের মূল প্রদর্শনীসহ ঢাকা, রাজশাহী এবং সিলেটের মোট ১২টি স্থানে একইসঙ্গে এ প্রদর্শনী চলবে। অনুষ্ঠানে শিশু চলচ্চিত্র প্রদর্শনী ছাড়াও শিশুদের দ্বারা তৈরি চলচ্চিত্র প্রতিযোগিতার ব্যবস্থাও রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যান্ড ম্যানেজার সাখাওয়াত আহমেদ, ইভেন্ট ম্যানেজার মো. নাঈম, সাধারণ সম্পাদক মুনিরা মোরশেদ এবং উৎসব পরিচালক রাইদ মোরশেদ উপস্থিত ছিলেন।

এএম/আরএস/এমএস