ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শিল্পকলায় চাইনিজদের নববর্ষ ও বসন্ত উৎসব (দেখুন ছবিতে)

প্রকাশিত: ১১:৪৩ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

চীনে শুভ নববর্ষ ও বসন্ত উৎসব উপলক্ষে বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীপ সেন্টার ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ১৭ ও ১৮ জানুয়ারি, দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের দ্বিতীয় দিনের আয়োজন আজ সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে।

Chaina 1
অনুষ্ঠানের প্রথম দিন রোববার, ১৭ জানুয়ারি সন্ধ্যা ৬টায় একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংস্কৃতি মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর, এমপি, বাংলাদেশে অবস্থানরত মান্যবর চীনা রাষ্ট্রদূত, বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকী, বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীপ সেন্টারের সভাপতি জনাব মো. দেলোয়ার হোসেন, চায়না দূতাবাসের কালচারাল কাউন্সেলর মি. চেন সুং, শিল্পকলা একাডেমির সচিব জনাব জাহাঙ্গীর হোসেন চৌধুরী, বাংলাদেশ চায়না ফ্রেন্ডশীপ সেন্টারের সাধারণ সম্পাদক জনাব এইচ এম জাহাঙ্গীর আলম রানা, হুয়াই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মি. বাই হাইবিন এবং হুয়াই টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের জনসংযোগ বিভাগের পরিচালক মি. এডি ঝাং।

Chaina 2
অনুষ্ঠান আয়োজনে ছিল মার্শাল আর্ট, অ্যাক্রোবেটিক, একক সংগীত, সমবেত সংগীত, যন্ত্রসংগীত ও নৃত্য। আজও চাইনিজদের অংশগ্রহণে বর্ণিল আয়োজন থাকছে দর্শকদের জন্য।

Chaina 3
Chaina 4
Chaina 6

এলএ