ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জেনিফার লরেন্সের পাশে অ্যানি হ্যাথওয়ে

প্রকাশিত: ১০:১৮ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

শেষ হয়ে গেল হলিউডের জমজমাট আসর ‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড-২০১৫’। এবারের গোল্ডেন গ্লোবের সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে পুরস্কার জিতে নিয়েছেন জেনিফার লরেন্স। তবে সে আনন্দ খুব বেশি উপভোগ করতে পারেননি এই তারকা আলোচিত সাংবাদিক বিতর্কে জড়িয়ে।

জানা যায়, অনুষ্ঠানে উপস্থিত এক বিদেশি সাংবাদিক মোবাইল ফোন দিয়ে এই অভিনেত্রীর ছবি তোলার চেষ্টা করলে জেনিফার ওই সাংবাদিককে অপমান করেন। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে বিশ্ব চলচ্চিত্রাঙ্গনে।

তবে অপমানের বিষয়টি একেবারেই অস্বীকার করেছেন জেনিফার লরেন্স। তিনি বলেছেন, ‘তামাশার ছলে ওই সাংবাদিককে ছবি তুলতে আপত্তি জানিয়েছিলাম।’

তবুও থামছেই না সমালোচনার ঝড়। এবার তার সমর্থনে এগিয়ে এলেন লরেন্সের কাছের মানুষ আরেক অভিনেত্রী অ্যানি হ্যাথওয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে অ্যানি বলেন, ‘লরেন্সকে নিয়ে যেই অভিযোগ করা হচ্ছে তা মোটেও সত্যি নয়। চারবারের অস্কারের জন্যে মনোনীত অভিনেত্রীকে নিয়ে এমন নোংরামি বন্ধ হওয়া জরুরি।’

অ্যানি হ্যাথওয়ের এমন স্ট্যাটাসে পর নিশ্চয়ই কিছুটা স্বস্তি ফিরে পাবেন জেনিফার লরেন্স। শেষ পর্যন্ত তার পাশে কেউ না কেউ তো এগিয়ে এসেছে।

আরএএইচ/এলএ