ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রকাশ হলো শম্পার ‘এক সময়ের গল্প’

প্রকাশিত: ১০:৪২ এএম, ১৫ জানুয়ারি ২০১৬

প্রকাশিত হলো সঙ্গীতশিল্পী শম্পা দেওয়ান-এর চতুর্থ একক অ্যালবাম ‘এক সময়ের গল্প’। অ্যালবাম প্রকাশ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অ্যালবামের মোড়ক উন্মোচন করেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফরিদা পারভীন ও জনপ্রিয় অভিনেত্রী ডলি জহুর।

মোট ৬টি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। ৫টি মৌলিক গানের পাশাপাশি অ্যালবামে থাকছে রয়েছে একটি রবীন্দ্রসঙ্গীত। অ্যালবামটির সঙ্গীতায়োজন করেছেন কামাল দেওয়ান।

মৌলিক গানের সঙ্গে একটি রবীন্দ্রসঙ্গীত রাখা সম্পর্কে শম্পা বলেন, রবীন্দ্রসঙ্গীত দিয়েই আমার হাতেখড়ি। সেই থেকেই রবীন্দ্রসঙ্গীতের প্রতি আমার একটি আলাদা ভালো লাগা ও ভালোবাসা রয়েছে। কোনো অনুষ্ঠানে গান গাইলেও আমি রবীন্দ্রসঙ্গীত গাওয়ার অনুরোধ পাই দর্শকদের কাছ থেকে। তাই ভালোবাসা থেকেই এই অ্যালবামে একটি রবীন্দ্রসঙ্গীত রাখা।

অ্যালবামের গান সম্পর্কে তিনি আরো বলেন, খুব যত্ন করে গানগুলো করেছি। শ্রোতাদের ভালোলাগার কথা মাথায় রেখেই গানগুলোকে সাজানো হয়েছে। গানগুলো শুনে শ্রতারা সাড়া দেবেন এটাই আশা করছি।

উল্লেখ্য, শম্পা দেওয়ান ব্যক্তিগত জীবনে একজন ডাক্তার। তিনি বর্তমানে লন্ডনের একটি হাসপাতালে বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগে কর্তব্যরত আছেন। এছাড়া হিন্দি, ইংলিশ, উর্দু ভাষায়ও গান গাইতে পারেন তিনি।

এনই/আরএস/এমএস