ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আলোচনা না ফুরাতেই সমালোচনায় জেনিফার

প্রকাশিত: ০৮:০৭ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

কমেডি ঘরনার ছবি ‘জয়’তে দুর্দান্ত অভিনয় করে সেরা অভিনেত্রী হিসেবে এবারের গোল্ডেন গ্লোব জিতে নিয়েছেন গ্ল্যামার গার্ল জেনিফার লরেন্স। বিশ্ব চলচ্চিত্রে চলছে এখন তাকে নিয়ে আলোচনা।

সেই প্রশংসার রেশ না ফুরাতেই বিতর্কের মুখে পেড়ে গেলেন ‘হাঙ্গার গেম’ খ্যাত এই সুন্দরী। জানা গেছে, এক বিদেশি সাংবাদিক নাকি জেনিফারকে প্রশ্ন করতে করতেই ঝোঁকের বশে তার ফোনের দিকে উঁকি মারেন। তাতে বেজায় চটেন জেনিফার। প্রকাশ্যেই অপমান করেন ওই সাংবাদিককে। এই ঘটনা চাউর হবার পর টুইটারসহ সামাজিক মাধ্যমগুলোতে সমালোচনার ঝড় উঠেছে।

কেন তিনি এরকম ব্যবহার করলেন এক ভিনদেশি সাংবাদিকের সঙ্গে, সে কৈফিয়তও চাওয়া হয় জেনিফারের কাছে।

এদিকে জানা গেল, ওই সাংবাদিককে কী বলেছিলেন জেনি। সাংবাদিক যখন অভিনেত্রীর ফোনের দিকে উঁকি মারছিলেন তখন তিনি বলে ওঠেন, ‘কোথাকার সাংবাদিক আপনি বলুন তো? ফোনের দিকে তাকিয়ে তো ভাই আপনার জীবনটা কাটবে না? এসেছেন কোথায় জানেন তো? এটা গোল্ডেন গ্লোব। আরো অনেক ভদ্রতা শিখতে হবে আপনাকে।’ এই কথাগুলোকেই অপমানসূচক মনে করছেন বিনোদন দুনিয়ার সাংবাদিকেরা। তারা সকলে জেনিফারের প্রতি ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন।

হলিউডও জেনির এমন আচরণে বিস্ময় প্রকাশ করেছে। তবে এসব নিয়ে ভ্রুক্ষেপ নেই জেনির। তিনি আপাতত গোল্ডেন গ্লোব জয়ের আনন্দে মাতোয়ারা।

এলএ