ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নায়ক রাজকে নিয়ে গাইলেন বাপ্পা

প্রকাশিত: ০৭:৩০ এএম, ১৩ জানুয়ারি ২০১৬

নায়ক রাজ রাজ্জাক। একজন কিংবদন্তী অভিনেতা, প্রযোজক ও পরিচালক। শারীরিক অসুস্থতার জন্য এখন আর অভিনয়ে নিয়মিত নন। আজকাল ঘরে বসে পরিবারের সঙ্গে আড্ডা আর পুরোনো দিনের স্মৃতি রোমন্থনে দিন কাটে তার। আসছে ২৩ জানুয়ারি ৭৫ বছর বয়েসে পা রাখতে যাচ্ছেন ঢাকাই ছবির এই কিংবদন্তি।

তার জন্মদিনকে ঘিরে বরাবরের মতো এবারেও জমবে নানা আয়োজন। প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাবেন কোটি কোটি ভক্তরা। তবে নায়কের জন্মের হীরক জয়ন্তিকে স্মরণীয় করে রাখতে তাকে একটি গান উপহার দিতে যাচ্ছেন জনপ্রিয় গানের মানুষ বাপ্পা মজুমদার।

‘তোমার আলোয় পৃথিবীটা আরও রঙিল হলো, স্বপ্নের ফেরিওয়ালা তুমি স্বপ্ন প্রদীপ জ্বালো’ শিরোনামের এ গানের কথা লিখেছেন ওমর ফারুক এবং সুর-সংগীতায়োজন করেছেন বাপ্পা নিজেই।

বাপ্পা বলেন, ‘রাজ্জাক সাহেব আমাদের নায়ক রাজ। উনার মত গুণী অভিনেতা শতাব্দীতে বারবার আসেনা। তার জন্মদিন উপলক্ষে গানটি তৈরি করে নিজেকে ধন্য মনে করছি। আশা করছি রাজ্জাক ভ্ক্তদের কাছে গানটি ভালো লাগবে।’

জানা গেছে, এরই মধ্যে গানের রেকর্ডিং শেষ হয়েছে। বাপ্পার সাথে এই গানে কণ্ঠ মেলাবেন সংগীতের আরো কয়েকজন জনপ্রিয় শিল্পী।

এদিকে রাজ্জাকের পরিবার সূত্রে জানা গেছে, বাপ্পার সুর-সংগীতে নিজেকে নিয়ে করা গানটি শুনেছেন নায়ক রাজ। তিনি এর বেশ প্রশংসাও করেছেন। সেইসঙ্গে চমৎকারভাবে তাকে সম্মানিত করার আয়োজনের জন্য গানের সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এনই/এলএ