ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অঙ্গার ছবির শুভকামনায় ফারুকী (ভিডিও)

প্রকাশিত: ০৬:৩৯ এএম, ১১ জানুয়ারি ২০১৬

মোস্তফা সারয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রটির পরিবেশক ছিলো জাজ মাল্টিমিডিয়া। তখন থেকেই চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনার এই প্রতিষ্ঠানটির সাথে সুসম্পর্ক তার। সেইসাথে জাজ প্রধান আব্দুল আজিজকেও কাছের মানুষ মনে করেন দেশে-বিদেশে প্রশংসিত এই নির্মাতা।

তারই প্রমাণ পাওয়া গেল সম্প্রতি প্রকাশ হওয়া এক ভিডিওতে; যেটি জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। ভিডিওতে ফারুকী জাজ ও আব্দুল আজিজের সঙ্গে ভালো সম্পর্কের কথা জানিয়ে জাজের মুক্তি প্রতিক্ষীত ছবি ‘অঙ্গার’র জন্য শুভকামনা জানিয়েছেন।

ফারুকী ভিডিওতে বলেন, ‘আপনারা সবাই জানেন যে জাজ মাল্টিমিডিয়া ও আজিজ ভাই আমার খুবই কাছের মানুষ। আজিজ ভাই অনেক চেষ্টা করছেন বাংলাদেশের সিনেমা নিয়ে। দাঁড় করাতে, যতখানি পারা যায়।’

তিনি জাজের অঙ্গার ছবিটি হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানিয়ে দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘শিগগিরই উনার একটা নতুন মুভি আসছে এবং সেই মুভিতে তিনি নতুন একজন অভিনেত্রীকে নিয়েছেন। জলি নাম। ছবিটি ১৫ তারিখে রিলিজ পাচ্ছে। আপনরা হলে গিয়ে ছবিটি দেখেন। হলে গিয়ে ছবি দেখতে হবে। সবার জন্য শুভকামনা।’

কোনোভাবেই ‘অঙ্গার’ ছবির যুক্ত না হয়েও কেবল একজন চলচ্চিত্রের মানুষ হিসেবে নিজের থেকে ভিন্ন মেজাজের ছবির জন্য ফারুকীর এই ভিডিও বার্তাটি ইতিবাচক সাড়া ফেলেছে ঢাকাই ছবিতে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা ফারুকীর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। তাদের দাবি, চলচ্চিত্রের এই মন্দ সময়ে খুব বেশি প্রয়োজন চলচ্চিত্রের মানুষদের একতা ও বন্ধুত্ব। ফারুকী সেই পথেই অনেকটা সাফল্যের রঙ মেখে দিলেন।

জাজ সূত্রে জানা গেছে, আসছে ১৫ জানুয়ারি বাংলাদেশ ও কলকাতায় একযোগে মুক্তি পাচ্ছে জাজ ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘অঙ্গার’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই ছবিটি দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে নবাগতা জলির। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়ক ওম। ছবিতে আরো আছেন অমিত হাসান, টাইগার রবি, আশিষ বিদ্যার্থি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও আকাশ।

এদিকে লোক গানের জনপ্রিয় গায়ক মুজিব পরদেশীর ‘কলমে নাই কালি’ গানটি নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করে নতুন করে শিল্পীকে আলোচনায় এনেছেন ফারুকী। পাশাপাশি জানা গেছে, শিগগিরই নতুন একটি চলচ্চিত্র নির্মাণের কাজ শুরু করতে চলেছেন তিনি।

দেখুন অঙ্গারের শুভ কামনায় ফারুকীর ভিডিও বার্তাটি :

এলএ