ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে শ্রীকান্তের প্রেমের গান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৩৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২২

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় মুক্তি পাচ্ছে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্য’র নতুন প্রেমের গান। গানটির শিরোনাম ‘আমি সুনীল বলছি’। গানটি লিখেছেন লেখক-গীতিকবি স্যামুয়েল হক।

এর সুর-সংগীতায়োজন করেছেন মুনতাসির তুষার। মিউজিক প্রোগামিং ও মিক্স মাস্টার করছেন সালমান জেইম।

দেশের শীর্ষ স্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে এই গানটি।

‘আমি সুনীল বলছি’ গানটি গল্পনির্ভর ভিডিও নির্মিত হয়েছে মানিকগঞ্জের জমিদার বাড়ি। এবং এর আশপাশের নয়নাভিরাম স্থানে। এতে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’খ্যাত নায়ক আবু হুরায়রা তানভীর ও শারমিন আঁখি। তাদের পাশাপাশি রয়েছে আরও বেশ কয়েকজন। আছে শ্রীকান্ত আচার্যের উপস্থিতিও। ভিডিও নির্মাণ করেছেন শিহাব শিকদার।

‘আমি সুনীল বলছি’ গান প্রসঙ্গে শ্রীকান্ত আচার্য বলেন, ‘এটি একটি ঐতিহাসিক প্রেমের গান। যে গানের নায়ক নন্দিত কবি, ঔপন্যাসিক ও লেখক সুনীল গঙ্গোপাধ্যায়। কবি এ গানে তার নায়িকা মনীষা’র বর্ণনা করতে গিয়ে ভারতবর্ষের বিভিন্ন স্থানের পাশাপাশি পরিস্থিতির কথা তুলে ধরেছেন। গানটি শুনলেই শ্রোতারা তা বুঝতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘এ গানের বিশেষত্ব হচ্ছে, এ ধরনের গীতিকবিতা নিয়ে কাজ করার লেখক খুব বেশি নেই। তাই এ গানের গীতিকবি স্যামুয়েল হককে শ্রদ্ধা জানাতেই হয়। সত্যিই গানের গল্পটা বেশ মুগ্ধ করেছে আমায়। গানের কথার পাশাপাশি মুনতাসির সুরও করেছেন অসাধারণ।’

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময়ে পশ্চিমবঙ্গের সিএল লেনের ‘স্টুডিও ভাইব্রেশন’- এ গানটিতে কণ্ঠ দেন নন্দিত সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্য।

এমআই/এলএ/জিকেএস

আরও পড়ুন