ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রথম শুটিংয়ের অভিজ্ঞতায় নুসরাত ফারিয়া

প্রকাশিত: ০৭:০৮ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে ঢাকঢোল পিটিয়ে গেল বছর চলচ্চিত্রে অভিষেক হয়েছে নুসরাত ফারিয়ার। এরইমধ্যে ‘আশিকী’ ছবিতে ব্যবসা সফল যাত্রা হয়েছে তার। কাজ করছেন আরো একটি ছবিতে। তবে কখনোই তিনি এফডিসিতে ছবির শুটিং করেননি।

এবার সেই অভিজ্ঞতাও নিজের ক্যারিয়ারে যোগ করলেন নুসরাতি ফারিয়া। আজ শনিবার সকাল থেকেই এফডিসিতে সৈকত নাসির পরিচালিত ‘হিরো ৪২০’ ছবির শুটিং এ অংশ নিচ্ছেন ফারিয়া।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া জাগো নিউজকে বলেন, ‘খুব ভালো লাগছে। এফডিসিতে এর আগে আমি আমি অনেকবারই এসেছি। কিন্তু ছবির নায়িকা হয়ে শুটিং করতে এই প্রথম। এফডিসি আমার নিজের ইন্ডাস্ট্রি। এখানে চলচ্চিত্রের মানুষেরা পরিবারের মত বাস করে। তাই নায়িকা হবো কিন্তু এখানে শুটিংয়ের অভিজ্ঞতা হবে না সেটা সত্যি মন খারাপের। অবশেষে সেই মন খারাপ লাগাটা কেটে গেল’।

এদিকে ছবির পরিচালক সৈকত নাসির, ‘আজ সারাদিন ছবির শুটিং চলবে। মাত্র ১ দিনের জন্যই বিশাল আয়োজন করতে হয়েছে। তারপর কালকের দিনটি গ্যাপ দিয়ে আবার ১১ তারিখ (সোমবার) থেকে শুটিং হবে।’

জাজের ব্যানারে নির্মিত যৌথ প্রযোজনার ‘হিরো ৪২০’ ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন ওম। তাকে নিয়েই ঢাকাতে দৃশ্যধারণের কাজ চলবে। তবে পরিচালক জানালেন নিজের কোনো শুটিং না থাকলেও ছবির কাজ দেখতে ঢাকায় আসতে পারেন এই ছবির আরেক নায়িকা রিয়া সেন।

উল্লেখ্য, যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘হিরো ৪২০’ চলচ্চিত্রের অধিকাংশ দৃশ্যে চিত্রধারণ করা হয়েছে ভারতের রামুজি ফিল্ম সিটিসহ কলকাতার বিভিন্ন স্থানে। এছাড়া থাইল্যান্ডেও কিছু দৃশ্যধারণ করা হয়েছে। আজ থেকে ছবিটির শেষ লটের দৃশ্যধারণ শুরু হলো।

ছবিটিতে নুসরাত-ওম-রিয়ার পাশাপাশি আরো অভিনয় করেছেন আহমেদ শরীফ, শিমুল খান, আশিষ বিদ্যার্থিসহ অনেকেই।

এলএ