ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

লিভ টুগেদারের গুঞ্জনে আলিয়া!

শামসুজ্জামান খান | প্রকাশিত: ০৯:৫৭ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

এ প্রজন্মের বলিউড ডিভা আলিয়া ভাট। খুব অল্প দিনেই অভিনয়ের সাবলীলতা আর গ্ল্যামার দিয়ে দর্শকদের বাজিমাত করেছেন তিনি। এখন ছুটছেন সেরাদের সেরা হবার পথে।

ছোট্ট ক্যারিয়ারে এরইমধ্যে প্রায় হাফ ডজন নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তবে সবাইকে ছাপিয়ে বরাবরই সিদ্ধার্থ মালহোত্র সঙ্গে তার রসায়নটা বেশি খোলামেলা। তাই আলিয়া-সিদ্ধার্থের সম্পর্ক নিয়েও মুখরোচক গল্প তৈরি হয় বি-টাউনে।

অবশ্য এর সুযোগটা তারাই করে দিয়েছেন। প্রায়ই দুজনকে কফি শপে বা সিনেমা হলে দেখা গিয়েছে। সিদ্ধার্থ বা আলিয়া অবশ্য এখনও তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। এ বিষয়ে কোনও প্রশ্ন করলে দুজনেই এড়িয়ে গিয়েছেন।

কিন্তু সম্প্রতি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, দুজনে এখন একান্তে আরও বেশি সময় কাটাচ্ছেন। বলিউডের খবরাখবর সংক্রান্ত একটি ওয়েবসাইট তো আরও এক ধাপ এগিয়ে জানিয়েছে, দুই তারকা এখন একসঙ্গেই থাকছেন, অর্থাৎ লিভ টুগেদার করছেন। তাদের দাবি, অবসর সময়টা আলিয়া সিদ্ধার্থর বাড়িতেই থাকেন।

উল্লেখ্য, স্টুডেন্টস অফ দ্য ইয়ার সিনেমার মাধ্যমে দুজনেরই বলিউডে অভিষেক হয়েছিল। আর সেই থেকেই দুজনের সম্পর্ক গড়ে ওঠে বলে খবর। নতুন বছরেই তারা নতুন ছবি নিয়ে আসবেন ভক্তদের জন্য।

এলএ