ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নিয়মিতই গান করে যেতে চান ধ্রুব কুমার গুহ (ভিডিও)

প্রকাশিত: ০৯:১৪ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

কন্ঠশিল্পী ধ্রুব কুমার গুহ’র  প্রথম একক অ্যালবাম ‘শুধু তোমার জন্য’ গেল বছরের শুরুতে প্রকাশিত হয়। অ্যালবামটি প্রকাশ পাওয়ার পরপরই শ্রোতা মহলে ব্যাপক সাড়া ফেলে। তবে সবচেয়ে বেশি আলোচনায় ছিলো অ্যালবামটির টাইটেল ট্র্যাক ‘শুধু তোমার জন্য’।  

এরই ফলশ্রুতিতে ধ্রুব তার এই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেন। সেটি ইউটিউবে প্রকাশের পর দারুণ সাড়া ফেলে। এখন পর্যন্ত প্রায় ২২ লাখেরও বেশি দর্শক দেখেছেন এটি।

এরপর গেল বছরের মাঝামাঝিতে এই শিল্পীর দ্বিতীয় গান ‘যে পাখি ঘর বোঝেনা’র ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। সেটিও অল্প কয়েক দিনেই প্রায় ১৫ লাখ বার দেখেছেন দর্শকরা। পাশাপাশি স্যাড-রোমান্টিক ধাঁচের এই গানটি ধ্রুবকে দিয়েছে তারকা খ্যাতি।

গান দুটির ভিডিও নির্মাণ করেছে সিনেআর্ট প্রডাকশন। গান দুটির সুর এবং সংগীতায়জন করেছেন তরিক আল ইসলাম। ‘শুধু তোমার জন্য’ গানটি চিত্রায়িত হয়েছে পুরান ঢাকার বিভিন্ন মনোরোম লোকেশনে। আর ‘যে পাখি ঘর বোঝেনা’ গানটি রাঙামাটির বিভিন্ন মনোরোম লোকেশনে।

ধ্রব গুহ বলেন, ‌‘গানের এই মন্দা বাজারে আমার দুটি গানের প্রতি সবার আগ্রহ দেখে আমি সত্যিই অভিভুত। শ্রোতা ও দর্শকরা যে আমাকে এত ভালোবাসা দিবেন আমি চিন্তাও করতে পারিনি। সবাইকে কৃতজ্ঞতা এবং নতুন বছরের শুভেচ্ছা।’

শ্রোতা ও দর্শকদের এই ভালোবাসায় গানের প্রতি ভালোবাসা আর দায়বদ্ধতা বেড়েছে শিল্পীর বহুগুণে। সে জায়গা থেকেই চলতি বছরটাতেও গান নিয়ে নিয়মিত ব্যস্ত থাকতে চান তিনি। সেইসঙ্গে এবারেও শ্রুতিমধুর গান দিয়ে সবাইকে মুগ্ধ করতে চান।

এ প্রসঙ্গে ধ্রুব বলেন, ‘বিগত বছরের সাফল্যে অনুপ্রাণীত আমি। আগামীতেও ভালো ভালো গান নিয়ে আসতে চাই। সবাইকে পাশে পেলে সংগীত সাধনা করেই কাটাতে চাই জীবনের প্রতিটা মুহূর্ত।’

ধ্রুব জানান, চলতি বছরে তার একটি একক অ্যালবাম প্রকাশ পাবে। এরইমধ্যে তার পরিকল্পনা করছেন তিনি। আর এবারের গানগুলোও হবে প্রেম-বিরহের ব্যাঞ্জনায়।

দেখুন যে পাখি ঘর বোঝে না গানের ভিডিও :

এলএ