ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গায়ক থেকে নায়ক

প্রকাশিত: ১১:৩৩ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

ঢাকাই শোবিজে এর আগে অনেকেই গায়ক থেকে নায়ক বনে গেছেন। পার্থ বড়ুয়া, এসডি রুবেল, আগুনসহ অনেকে আছেন সেই সারিতে। এবার সে পথেই হাঁটলেন কণ্ঠশিল্পী তৌসিফ। ‘ডার্ক নাইট উইন্ডচাইমস’  শিরোনামের একটি টিভি নাটকে তাকে দেখা যাবে। বিদেশি গল্প অবলম্বনে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারেক হাসান।

গল্পে দেখা যাবে, দীর্ঘদিন প্রবাস যাপনের পর দেশে ফিরে আসেন তৌসিফ। তার প্রিয় মানুষদের জন্য দুটি উইন্ডচাইম উপহার নিয়ে আসেন। কিন্তু এর মধ্যে একটি উইন্ডচাইম চুরি হয়ে যায়। এই উইন্ডচাইম উদ্ধার করতে গিয়েই নানা জটিলতা তৈরি হয়। এ নিয়েই এগিয়ে যায় নাটকটির গল্প।

প্রথমবার অভিনয় প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘অভিনয়ের ইচ্ছা বা শখ আমার ছিল না। নাটকে অভিনয়ের জন্য অনেক দিন ধরেই পরিচালক অনুরোধ করছিলেন। পরিচালকের অনুরোধেই অভিনয়ে নাম লেখালাম। আশা করি কাজটি সবার ভাল লাগবে।’

সম্প্রতি রাজধানীর হাতিরঝিল ও গুলশানে সম্পন্ন হয় ‘ডার্ক নাইট উইন্ডচাইমস’  নাটকটির দৃশ্যধারণের কাজ। এখন চলছে সম্পাদনা। নাটকে তৌসিফের সহশিল্পী হিসেবে দেখা যাবে স্পর্শিয়া, শবনম ফারিয়াসহ আরো অনেককে। নির্মাতা সূত্রে জানা গেছে, শীঘ্রই নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে।

এনই/আরআইপি