ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমানের জন্মদিনে যা বললেন শাহরুখ

প্রকাশিত: ১১:১৩ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন আজ রোববার। এবারে তিনি বয়সের হাফ সেঞ্চুরি হাঁকালেন। তার জন্মদিনকে ঘিরে বলিউডে আগ্রহ-আয়োজনের কমতি নেই। পাগল ভক্তরা এরই মধ্যে তার জন্য বানিয়েছে ৪০০ ফুট লম্বা কেক। এর ওজন চার হাজার কিলোগ্রাম।

তবে সালমানের জন্মদিনের বিশেষ ঘটনা হলো বলিউড বাদশা শাহরুখ খানের শুভেচ্ছো। শত্রুতা ভুলে দুই খান এখন বন্ধু। তারা এখন অপরের ছবির প্রমোশন করেন, একে অপরের প্রশংসায় পঞ্চমুখ থাকেন। আর তাইতো সালমানের জন্মদিনে শাহরুখের কণ্ঠে ঝড়ছে বন্ধুর জন্য অনেক স্তুতিবাক্য।

নিজের টুইটারে শাহরুখ শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘সালমান ফিল্ম দুনিয়ায় অসাধারণ সব কাজ করেছেন। তার জীবনের অভিজ্ঞতাও অসাধারণ। অনেক চড়াই উৎরাই পার হতে হয়েছে তাকে। তার সুস্থ জীবন কামনা করি।’

তাকে আরো শুভেচ্ছা জানিয়েছেন অনিল কাপুর, করন জোহর, সানি লিওন, সোনাক্ষি সিনহা, সোনম কাপুরসহ অারো অনেক বলিউড বাসিন্দারা।

এদিকে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সালমানের জন্মদিন উপলক্ষে গুজরাতের সুরতে অনেক ভক্তদের তৈরি কেকটি আয়তনের দিক দিয়ে ইতিমধ্যে বিশ্বরেকর্ড গড়েছে কেকটি। স্থান করে নিয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস এবং লিমকা বুক অব রেকর্ডসে।

Sallu Mallu 1
আরো জানা গেছে, কেকটি অনাথ আশ্রমে শিশুদের মাঝে বিতরণ করা হবে। সালমানের এক ভক্ত টুইটারে সেই বিশাল আকৃতির কেকটির ছবি শেয়ার করেছেন।

আর নিজের জন্মদিনে সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বয়স নিয়ে কৌতুক করে সালমান বলেছেন, তার বয়স ৫০ হয়েছে, সেটা তিনি মনেই করেন না। তিনি অনুভব করেন, এখন তার বয়স মাত্র ২৭ বছর হলো। তিনি বলেন, ‘‘আজ আমার ২৭ বছর বয়স হচ্ছে। এই ২৭-টাই আমার সঠিক বয়স। নিজেকে বরাবর ২৭ বলেই মনে হয়েছে। বয়স নিয়ে আমার কোনো ভয় নেই। কেননা, আমি সবসময়েই ২৭। তা হলে ভয় পাওয়ার কী আছে? এটা আমার জার্নির একটা অংশ।’

পানভেল ফার্ম হাউসে শনিবার গভীর রাত পর্যন্ত পরিবারের সকলকে নিয়ে জন্মদিনের উৎসব পালন করেন সালমান। তিন ভাই, বাবা-মা-বোন, সকলে ছিলেন সেই পার্টিতে। ছিলেন বলিউডের হাতেগোনা কয়েকজন অভিনেতা, গায়ক, পরিচালকও। তবে যাকে ঘিরে জল্পনা, সেই লুলিয়া ভান্তুর ছিলেন কি না, জানা যায়নি। সুতারাং তার সঙ্গে সালমানের বিয়ের ঘোষণার বিষয়টিও অনেকটাই ফ্যাকাশে হয়ে গেছে।

এলএ