ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শীতার্তদের পাশে তারকারা

প্রকাশিত: ১০:২৪ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৫

হাড় কাঁপানো শীত পড়ছে। বাড়ছে শীতে কাতর অসহায়-গরিবদের দৈনতা। তাদের এই কষ্ট কিছুটা লাগব করার প্রয়াসে `ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ` আজ শনিবার (২৬ ডিসেম্বর) বন্দর নগরী চট্টগ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করবে। তাদের এই উদ্যোগের সঙ্গে একাত্ত্বতা প্রকাশ করেছেন শোবিজের অগণিত তারকারা।

সংগীতশিল্প মনির খান, বিপ্লব, রাফাত, আলম আর মিনু, হাসান চৌধুরী, আর জে রাজু, ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ, কৌতুক শিল্পী শাহীন, চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা পূর্নিমা একটি ভিডিও বার্তার মাধ্যমে আয়োজক সংগঠনের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এবং সবাইকে যার যার জায়গা থেকে শীতার্তদের পাশে এসে দাঁড়াতে অনুরোধ করেছেন।


চিত্রনায়ক ইমন নিজে উপস্থিত থেকে এই সংগঠনটির সঙ্গে দুস্থ ও শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করবেন বলে জানিয়েছেন সংগঠনটির মহাসচিব কারিমুল হাই নাইম।

তিনি আরো বলেন, `আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সবসময় শীতার্তদের জন্য কিছু করার চেষ্টা করে থাকি। তৃতীয়বারের মতো আমরা শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করতে চট্টগ্রাম এসেছি। এভাবে সবাই যদি যার যার জায়গা থেকে শীতার্তদের পাশে এগিয়ে আসে তাহলে তাদের কষ্ট অনেক কমে যেত।`


এদিকে তারকাদের এমন সহযোগিতা ও ব্যস্ততার মাঝেও চিত্রনায়ক ইমন চট্টগ্রাম এসে সংগঠনটির সঙ্গে কম্বল বিতরণ করবে জেনে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনটির সভাপতি তারেক আকবর খন্দকার।


উল্লেখ্য, `প্রজন্ম জাগো দেশের কল্যাণে` এই স্লোগান নিয়ে `ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ` সবসময় দেশের কল্যাণে কাজ করে আসছে। গত ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে তারা আয়োজন করে সাইকেল র‌্যালির। এ র‌্যালিতে অংশ নিয়েছিলেন আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল।

এনই/বিএ