ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সারিকার মেয়ের মডেলিং!

প্রকাশিত: ১২:১৮ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

অনেক দিন হতে চললো শোবিজে নেই মডেল অভিনেত্রী সারিকা। বিয়ে করে ক্যারিয়ারকে বিদায় জানিয়েছেন তিনি। এখন তার দিন কাটে স্বামী-সংসার আর একমাত্র কন্যা সারিশ আনাহ করিমকে নিয়ে।

শোবিজ ছাড়লেও এই রঙিন ভুবনের খ্যাতি আর আলোচনার মোহ হয়তো পুরোপুরি ছাড়তে পারেননি সারিকা। তাই প্রায় সময়ই নানা বিষয়ে নিজেকে আলোচনায় নিয়ে আসেন তিনি। এই যেমন নিজের চার মাস বয়সী মেয়ের মডেলিং ফটোশুট করিয়ে হৈ চৈ ফেলে দিয়েছেন!

Sarika
গেল মঙ্গলবার, ২২ ডিসেম্বর ফেসবুকে সারিকা তার ওয়ালে কন্যার বেশকিছু ছবি প্রকাশ করেন। সেগুলো ছিলো মডেলিংয়ের ভঙ্গিতে তোলা। যার ফলে সারিকার ফেসবুক বন্ধু-অনুসারীরা ভেবে বসেছেন প্রিয় তারকার মেয়ে হয়তো মায়ের পথেই হাঁটতে চলেছে। চার মাস বয়সেই মডেল হয়েছে কোনো পণ্যের। ছবিগুলো প্রকাশের পর পরই লাইক এবং একাধিক কমেন্ট পড়তে শুরু করেছে। শেয়ারও হচ্ছে দেদারছে।

Sarika 1
কিন্তু গোমর ফাঁস করলেন সারিকা নিজেই। জানান, ‘অনেকেই ছবি দেখে ভেবেছেন আমার মেয়ে শিশু মডেল হয়েছে। আসলে তা নয়, চার মাস বয়সের সময়টাকে ধরে রাখতে এই ফটোশুট করেছি।’

তিনি আরো বলেন, ‌এডলফ খানের কোরিওগ্রাফিতে ছবি তুলেছেন রফিকুল ইসলাম র‌্যাফ।

Sarika 2
উল্লেখ্য, গেল বছরের ১২ আগস্ট এক ঘরোয়া আয়োজনে দীর্ঘ দিনের প্রেমিক মাহিম করিমকে বিয়ে করেন সারিকা। সেই সুখী দাম্পত্যের ঘরে চলতি বছরের ৪ মে আলো হয়ে এসেছে কন্যা সারিশ।

এলএ