ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আইটেম গানে সেকেন্ড হ্যান্ড গার্লফ্রেন্ড পরীমনি! (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৩ ডিসেম্বর ২০১৫

একের পর এক ছবিতে কাজ করেই চলেছেন হালের আলোচিত অভিনেত্রী পরীমনি। গ্ল্যামার আর অভিনয়ের সাবলীলতায় তিনি ঢাকাই ছবিতে নিজের চাহিদা তৈরি করতে সমর্থ হয়েছেন।

সর্বশেষ তিনি কাজ করেছেন অপুর্ব-রানা পরিচালিত ‘পুড়ে যায় মন’ ছবিতে। এখানে তার বিপরীতে রয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। রানা প্লাজা’ খ্যাত এই জুটি নতুন ছবিটিতে ‘সেকেন্ড হ্যান্ড গার্লফ্রেন্ড’ শিরোনামের একটি আইটেম গানে পারফের্ম করেছেন।

‘আমি ডিয়ার, রিয়েলি ফেয়ার/ মনটা করি ওনলি শেয়ার/ রসিক নাগর... হায়/ আরে রসিক নাগর চালু হলো নতুন এক ট্রেন্ড/ আমি বেবি হবো রে তোর সেকেন্ড হ্যান্ড গার্লফ্রেন্ড’- এমন কথায় সাজানো গানটিতে কণ্ঠ দিয়েছেন রুমার ও পুলক। গেল সোমবার, ২১ ডিসেম্বর আইটেম গানটির ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউবে। এরইমধ্যে বেশ সাড়া পড়েছে পরীমিনির এই আইটেম গানে।

গানটির ভিডিওতে পরী ও সাইমনকে একটি বারে নাচতে দেখা গেছে। সেখানে পরীকে তার পরিচালকদ্বয় হাজির করেছেন বেশ গ্ল্যামার আর খোলামেলায় উপস্থাপনায়। গানটি দর্শকদের মন জয় করবে বলে আশা প্রকাশ করেছেন পুড়ে যায় মনের নির্মাতারা। পাশাপাশি তারা এই প্রত্যাশাও করেছেন, এই ছবিতে সাইমনের নায়িকা হয়েই ব্যবসায়িক সাফল্যের প্রথম যাত্রা হবে ‘মহুয়া সুন্দরী’ খ্যাত পরীমনির।

Porimoni
এদিকে সাইমন-পরী জুটির ‘পুড়ে যায় মন’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে গেল ২৯ নভেম্বর। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই তাদের পর্দায় একসঙ্গে দেখা যাবে।

এ ছবির গল্পে দেখা যাবে- একই এলাকায় জন্ম সাইমন ও পরীমনির। ছোটবেলা থেকেই একসঙ্গে হেসে-খেলে বড় হয়েছে তারা। একসময় দুজনের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব। তবে তারা বুঝতে পারে না, এটা কী শুধুই বন্ধুত্ব নাকি প্রেম! দীর্ঘদিন কাছাকাছি থেকেও সময়ের টানে আলাদা হয়ে যায় পরী-সাইমন। তবে তারা কেউই এই আলাদা হওয়াটা মেনে নিতে পারে না। সাইমন পরীমনিকে ছাড়া পাগল প্রায়।

এখানে সাইমন-পরী ছাড়াও অভিনয় করছেন মিজু আহমেদ, আলীরাজ, শহীদ চৌধুরী প্রমুখ। এর সংগীত পরিচালনা করছেন জাবেদ আলম কিসলু, হুমায়ন, রুমি সেন। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী পড়শী, ইমরান, পুলক ও রুমা।

দেখুন আইটেম গানের ভিডিওটি :

এলএ