ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন রূপে ডলস হাউজ

প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৭ নভেম্বর ২০১৪

এটিএন বাংলায় প্রচারিত হয় আফসানা মিমি পরিচালিত ধারাবাহিক নাটক ‘ডলস হাউস’। এবার এর নতুন কিস্তি তৈরি করলেন তিনি। নাম ‘ডলস হাউজ ২ : সাতটি তারার তিমির’।

‘ডলস হাউস’ ছিল মধ্যবয়সী নারীদের জীবনগাথা। এবারের নাটকটি তৈরি হয়েছে নতুন প্রজন্মের সাত বন্ধুর গল্প নিয়ে। বন্ধুদের মধ্যে স্থপতি শাগুফতা চরিত্রে মৌটুসী বিশ্বাস, বিজ্ঞাপনী সংস্থার সৃজনশীল পরিচালক জেবার ভূমিকায় সানজিদা প্রীতি, বিদ্যালয়ের শিক্ষিকা মৃত্তিকা চরিত্রে মৌসুমী হামিদ, নাট্যকর্মী নন্দিনী ভূমিকায় মুমতাহিনা টয়া, টিভি সাংবাদিক রুমানা চরিত্রে স্বর্ণা, ব্যবসায়ী তমার ভূমিকায় শর্মিমালা আর গৃহিণী অপর্ণা চরিত্রে অভিনয় করেছেন জয়িতা মহলানবীশ। এ ছাড়াও আছেন দিলারা জামান, সুবর্ণা মুস্তাফা, ইন্তেখাব দিনার, বন্যা মির্জা, আল মামুন, ফ্লোরা সরকার, মিরানা জামান প্রমুখ।

নতুন নাটকের চিত্রনাট্য লিখেছেন নজরুল ইসলাম। যৌথভাবে পরিচালনা করছেন আফসানা মিমি ও রাকেশ বসু। তারা জানান, এবারের নাটকটির ভাবনা হলো বন্ধুত্ব ও সম্পর্ক।

২৯ নভেম্বর থেকে এটিএন বাংলায় শনি থেকে মঙ্গলবার রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হবে ‘ডলস হাউজ ২ : সাতটি তারার তিমির’। এ উপলক্ষে ২৩ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এখানে আমন্ত্রিত অতিথিদেরকে নাটকটির প্রথম দুই পর্ব দেখানো হবে।