ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নববর্ষে মুক্তি পাবে পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২ (ভিডিও)

প্রকাশিত: ১০:০৫ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ ছবিতে জাতীয় দলের ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। ক্রিকেট ও ক্রিকেটার শব্দ দুটি জড়িয়ে থাকায় স্বভাবতই ছবিটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছিলো ক্রিকেটপাগল মানুষদের মধ্যে।

ছবিটির নির্মাণে অপরিপক্কতায় বেশ কিছু বিষয়ে আপত্তি করার কারণ খুঁজে পায় সেন্সর বোর্ড। পাশাপাশি ছবিতে ক্রিকেটকে অসামঞ্জস্যতায় উপস্থাপন ও ক্রিকেট নিয়ে কিছু বিতর্কিত বিষয় থাকায় ছবিটির মুক্তির ব্যাপারে আপতিআত জানায় ক্রিকেট বোর্ড। যার ফলে গেল অক্টোবরে মুক্তি দেয়ার কথা থাকলেও নিষেধাজ্ঞার মুখে পড়ে এটি। অবশেষে বেশ কিছু দৃশ্য কর্তন ও সম্পাদনার মধ্য দিয়ে সোমবার বিকেলে ছবিটি বাণিজ্যিক প্রদর্শনের জন্য ছাড়পত্র পেয়েছে। সন্ধ্যায় বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ছবির পরিচালক নিজেই।

সেইসাথে তিনি জানিয়েছেন, আসছে বছরের পহেলা বৈশাখে ‌‘নববর্ষ’ উপলক্ষে মুক্তি পাবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’। প্রযোজনা প্রতিষ্ঠান ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনাল সেভাবেই প্রস্তুতি নিচ্ছে।  

তিনি বলেন, ‘সব জটিলতা কাটিয়ে শেষ পর্যন্ত ছবিটি ছাড়পত্র পেল, এটাই খুশির খবর। কারণ, আমরা চাইনি এমন একটি বড় মাপের ছবি সেন্সর বোর্ডে মাসের পর মাস পড়ে থাকুক।’

সাফি আরও জানান, ক্রিকেট বোর্ডের আপত্তি ছিল ছবির দুটি বিষয়ে। একটি- ছবিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট বোর্ডের লগো ব্যাবহার। অন্যটি ক্রিকেট জার্সি পরে ব্যাট হাতে শাকিব খানের মারপিট। ছাড়পত্র পেতে দুটোই ছবি থেকে ফেলে দেয়া হয়েছে।

এর আগে চলচ্চিত্র সেন্সর বোর্ডের নির্দেশে ছবিটির নামের বানানেও পরিবর্তন আনা হয়।

প্রসঙ্গত, গত প্রায় তিনমাস সেন্সর বোর্ডে আটকে ছিল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি- টু’ ছবিটি। সেন্সর বোর্ডের আহ্বানে গত ২৮ অক্টোবর ক্রিকেট বোর্ডের দুই সদস্য ছবিটি দেখে এর বিভিন্ন দৃশ্য বাদ দেওয়ার সিদ্ধান্ত দিয়েছিলেন। রুম্মান রশীদ খানের চিত্রনাট্যে ফ্রেন্ডস মুভিজের ব্যানারে নির্মিত এই সিক্যুয়াল ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমন প্রমূখ। এতে শাকিব খান অভিনয় করেন ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে। আর জয়াকে পাওয়া যাবে জনপ্রিয় মডেল চরিত্রে।

এছাড়া আরো অভিনয় মৌসুমী হামিদ, ওমর সানি, শহিদুল ইসলাম সাচ্চুসহ অনেকেই। অতিথি চরিত্রে দেখা যাবে আসিফ, এবং সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমনকে।

দেখুন ছবিটির একটি গানের ভিডিও :

এলএ