ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সানি লিওনের বিশেষ মানুষ সালমান খান

প্রকাশিত: ০৯:০৫ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

আমরা প্রত্যেকেই প্রিয় মানুষকে হৃদয়ের বিশেষ স্থানে বসাই। তাকে নিয়ে সবার থেকে আলাদা করে সবকিছু ভাবি। তার জন্য ভালোবাসা বা সম্মানটাও হয় অন্যদের থেকে খানিকটা বেশি।

বলিউড তারকা সানি লিওনের তেমনি বিশেষ মানুষ বি-টাউনের ভাইজান খ্যাত সালমান খান। সানি তার হৃদয়ের বিশেষ স্থান বরাদ্দ রেখেছেন প্রিয় নায়কের জন্য। এমন কথা নিজেই জানিয়েছেন প্রাক্তন এই পর্নস্টার।

এর কারণ হিসেবে অধুনা বলিউডের বেবিডল জানিয়েছেন, ভারতে আসার ক্ষেত্রে তাকে সর্বপ্রথম স্বাগত জানিয়েছিলেন সালমান। তার জন্যই সানি এখন নিজের জীবন বদলে নিতে পেরেছেন, পেয়েছেন উপভোগের এক ক্যারিয়ার।

এ বিষেয় সানি বলেছেন, ‌‘আমি সলমনের বড় অনুরাগী। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম ব্যক্তি হিসেবে তিনি আমাকে শুভেচ্ছা জানিয়েছিলেন এবং ভারতে স্বাগত জানিয়েছিলেন। তিনি আমাকে উৎসাহিত করেছিলেন। আমি তো এখানে কিছুই জানতাম না। তখন সালমানের ওই উৎসাহ আমাকে প্রচুর সাহায্য করেছিল। এ জন্য আমার হৃদয়ের বিশেষ একটা জায়গা জুড়ে রয়েছেন আমার স্বপ্নের নায়ক।’

৩৪ বছরের অভিনেত্রী আরো বলেছেন, এখন তার সঙ্গে সালমানের নিয়মিত যোগাযোগ নেই। খুব শিগগিরই ‘দাবাং’ খানের সঙ্গে তার দেখা হবে বলে।

আগামী ২৭ ডিসেম্বরে ৫০ বছরে পা দেবেন সালমান। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সানি বলেছেন, ‘আমার মনে হয়, সলমন যেন ২৭ বছরে পা দিচ্ছেন। আমি তাঁর জীবনের সাফল্য কামনা করছি।’

প্রসঙ্গত, বলিউডে পা রাখার আগে সানি সলমনের রিয়েলিটি শো বিগ বস-এ অংশ নিয়েছিলেন সানি।

এলএ