ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মিডিয়ার ওপর চড়াও রণবীর

প্রকাশিত: ০৯:৩৭ এএম, ১৪ নভেম্বর ২০১৪

কাপুর পরিবারের সঙ্গে মিডিয়াকর্মীদের সুসম্পর্কের বিষয়টি সবারই জানা। সেই ধারাবাহিকতায় ক্যারিয়ারের শুরু থেকেই রণবীর কাপুরের সঙ্গেও প্রতিটি মিডিয়ার সম্পর্কই ভাল। এমনকি ভাল ব্যবহারের জন্য মিডিয়ার কাছ থেকে গুডবয় খেতাবও পেয়েছেন এ তারকা। সেই রণবীর কিনা মিডিয়াকর্মীদের ওপর চড়াও হলেন! বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি।

সম্প্রতি একটি চ্যানেলের ক্যামেরাম্যান ও ক্রুদের ওপর চড়াও হয়েছেন এ অভিনেতা। আর সেটা হয়েছেন মূলত কাটরিনাই জন্যই। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের বান্দ্রাতে নেয়া রণবীর-কাটরিনার অ্যাপার্টমেন্টের সামনেই। এরই মধ্যে নিজেদের ক্রয়কৃত এ অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকা শুরু করেছেন তারা। তাদের এ লিভ টুগেদারের বিষয়টি ফলাও করে প্রচার করেছে সংবাদমাধ্যমগুলো। আর সম্প্রতি এদের কেউ কেউ গভীর রাতে রণবীর-কাটরিনার ঘরে ফেরার অপেক্ষায় ছিলেন। এক সময় চলেও আসেন রণবীর-কাটরিনা। সে সময়ই দু’জনের ছবি তোলার চেষ্টা করেন ক্যামেরাম্যানরা। আর এতেই ক্ষেপে যান রণবীর।

একজন ক্যামেরাম্যান কাটরিনার ছবি তোলার চেষ্টা করলে রণবীর তাকে ধাওয়া করেন। সেই সময় আহতও হন ক্যামেরাম্যান ও তার সঙ্গে থাকা ক’জন ক্রু। একটি ছবিও তুলতে দেননি রণবীর। এ প্রথম গুডবয় রণবীর বেডবয়রূপে আসলেন গণমাধ্যমের সামনে। এ ঘটনার পর কাটরিনার হাত ধরে নিজেদের অ্যাপার্টমেন্টে তড়িঘড়ি করে চলে যান রণবীর।

এ বিষয়ে পরে রণবীর ও কাটরিনার মন্তব্য নেয়ার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। বর্তমানে দু’জনই নিজেদের মোবাইল ফোনটি বেশিরভাগ সময় বন্ধ করে রাখছেন। জানা গেছে, তাদের একসঙ্গে থাকার বিষয়টি দুই পরিবারের সদস্যরাও মেনে নিতে পারছেন না। দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের কথা বলা হলেও রণবীর ও কাটরিনা আপাতত বিবাহবন্ধনে আবদ্ধ হতে রাজি নন। এর জন্য আরও সময় নিতে চান তারা।