ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বগুড়ায় গাইবেন বাপ্পা মজুমদার

প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

চলছে কনসার্টের মৌসুম। শীত এলেই ব্যস্ত হয়ে পড়েন গানের শিল্পীরা। দেশের বিভিন্ন অঞ্চলে তারা গান গেয়ে মুগ্ধ করে ফিরেন শ্রোতা-ভক্তদের। তেমনি এবার শ্রোতাদের গান শোনাতে বগুড়ায় হাজির হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও তার দল ‘বাপ্পা এন্ড ফ্রেন্ডস’।

জানা গেছে, বাংলাদেশ সেনাবাহিনীর বগুড়া এরিয়া ও এটিএন বাংলার যৌথ আয়োজনে আগামী ১০ ডিসেম্বর সন্ধ্যায় মাঝিরা ক্যান্টনমেন্ট বগুড়াতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পপুলার লাইফ ইন্স্যুরেন্স স্বপ্নডানা’। মূলত সেনাবাহিনীর বিভিন্ন স্তরের সদস্যদের বিনোদনের মাধ্যমে উজ্জ্বীবিত করতেই এটিএন বাংলা এবং বগুড়া এরিয়া যৌথভাবে আয়োজন করছে এ অনুষ্ঠান।

সেখানে সুর, ছন্দ আর নৃত্যের তালে উপস্থিত দর্শকদের মন মাতাতে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের খ্যাতনামা শিল্পীবৃন্দ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করতে বাপ্পার সঙ্গে আরো থাকবেন নিশিথা বড়ুয়া, সাব্বির, মারিয়া শিমু, সামিয়া প্রমুখ।

অনুষ্ঠানে নৃত্যপরিবেশন করবেন চিত্রনায়িকা তমা মির্জা, সোহেলসহ বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টসের নৃত্যশিল্পীবৃন্দ।

অনুষ্ঠানে এটিএন বাংলার চেয়ারম্যানসহ সেনাবাহিনীর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং তাদের পরিবারবর্গ উপস্থিত থাকবেন।

খন্দকার ইসমাইলের উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবু ও রাসেল মাহমুদের যৌথ প্রযোজনায় ‘পপুলার লাইফ ইন্স্যুরেন্স স্বপ্নডানা’ অনুষ্ঠানটি মাঝিরা ক্যান্টনমেন্ট বগুড়া থেকে এটিএন বাংলায় সরাসরি সম্প্রচার করা হবে বৃহস্পতিবার ১০ ডিসেম্বর রাত ৭টা ৪০ মিনিটে।

এলএ