ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গান দিয়ে শুরু হবে রাজনীতি

প্রকাশিত: ১১:২৫ এএম, ২৮ নভেম্বর ২০১৫

বছরের মাঝামাঝিতে নায়ক-নায়িকা বাছাই, বাদ পড়ে যাওয়া, তারপর শাকিব-অপু জুটিকে কাস্ট করে আলোচনার জন্ম দিয়ে শুরু হয়েছিলো ‘রাজনীতি’ ছবির শুটিং। তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাসের প্রথম এই ছবিটি আপাতত কিছুদিন বিরতিতে রয়েছে।

তিনি জাগো নিউজকে বলেন, ‘বিরতি কাটিয়ে আবারো ডিসেম্বরের ১ তারিখ থেকে শুরু হচ্ছে রাজনীতির দ্বিতীয় লটের দৃশ্যধারনের কাজ। সে লক্ষে এফডিসিতে চলছে প্রস্তুতি। বিশাল আকারের সেট তৈরি করা হচ্ছে। সেখানে একটি গানের শুটিং করা হবে। শুরুর দিন শুটিংয়ে অংশ নিবেন অপু বিশ্বাস। পরের দিন থেকেই থাকবেন শাকিব খানসহ আরও অনেকে। পাশাপাশি ছবির বাকি দৃশ্যেরও শুটিং চলবে একটানা ১৬ ডিসেম্বর পর্যন্ত।’

বুলবুল আরো জানান, ওই গানটির সুর-সংগীত করেছেন হাবিবের ওয়াহিদ এবং কণ্ঠ দিয়েছেন খেয়া। ‘ও আকাশ বলে দে না রে প্রেমে পড়েছে মন’ এমনই কথার গানটি লিখেছেন কবির বকুল। গানটির কোরিওগ্রাফি করেছেন নিত্য পরিচালক মাসুম বাবুল।

এই লটের শুটিং এ শাকিব অপু ছাড়াও আরও অংশ নিবেন আনিসুর রহমান মিলন, সাদেক বাচ্চু, ডিজে সোহেল, রেবেকা, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

ছবিতে মূল চরিত্র অয়নের ভূমিকায় শাকিব খান ও তার প্রেমিকা অর্ষা চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে। অপুর বড় ভাই শাকিলের চরিত্রটি করছেন আনিসুর রহমান মিলন।

এলএ