ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিউটিফুল জাহাঙ্গীরনগর কনসার্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ০৩:৪১ এএম, ২৮ নভেম্বর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ-জেউ এর সাংস্কৃতিক সংগঠন ইনফিউশনের আয়োজনে বিউটিফুল জাহাঙ্গীরনগর কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের জাহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে কনসার্টটি অনুষ্ঠিত হয়। কনসার্টে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

আইবিএ-জেউ এর পরিচালক মো. মোতাহার হোসেন কনসার্টটির উদ্বোধন করেন। নৃত্য পরিবেশনের মাধ্যম দিয়ে কনসার্ট শুরু হয়। এরপর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যালি চ্যালেঞ্জ ডেপলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) এর সদস্যরা বাঁশি বাজায় এবং গান পরিবেশন করেন। ঢাকা থেকে ৬টি তরুণ রক ব্যান্ড দলও গান পরিবেশন করে। সন্ধ্যা সাতটার দিকে মঞ্চে গান পরিবেশন করে রক লিডার্স ব্যান্ড।

Concert

অনুনাদ ব্যান্ড কনসার্ট শুরু করে ‘হার কালা’ গান দিয়ে এবং এরপর একে একে স্টেজ মাতিয়ে তোলে নিল নকশা, কার্স দ্যা ইটার্নিটি, আগন্তুক, প্রজেক্ট নীল ও আনস্পেসিফাইড ব্যান্ড। তরুণদের নিয়ে কাজ করার কাজে নিয়োজিত রক লিডার্স বাংলাদেশ এই আয়োজনটির সহযোগিতায় কাজ করে।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইবিএ-জেউ এর সহকারী অধ্যাপক আইরীন আখতার, প্রভাষক সপ্তর্ষি ধর, ইনফিউশনের সভাপতি আসিফ ইয়াসিন কবির, সহ-সভাপতি শফিকুল ইসলাম, পিডিএফ এর সভাপতি মো. কাওসার হামিদ ও সাধারণ সম্পাদক অতনু ইসলাম নিশি, নাজিয়া হোসেন তানজা প্রমুখ।

উল্লেখ্য, বিউটিফুল জাহাঙ্গীরনগর কনসার্টে মিডিয়া পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

হাফিজুর রহমান/এআরএস/এমএস