ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আমিরকে চড় দিতে লাখ টাকার পুরস্কার ঘোষণা!

প্রকাশিত: ১১:১৭ এএম, ২৬ নভেম্বর ২০১৫

বলিউডের ইতিহাসে সেরা অভিনেতাদের একজন তিনি। বিষয়ভিত্তিক গল্প আর নিখুঁত ছবি বাছাইয়ের জন্য তাকে মিস্টার পারফেকশনিস্টও বলা হয়। বি-টাউনের এহেন সম্মানিত ও প্রতিষ্ঠিত তারকাকে এবার চড় দিলেই মিলবে এক লাখ রুপি নগদ পুরস্কার।

সম্প্রতি এমনই এক ঘোষণা দিয়েছে উগ্র হিন্দুদের দল শিবসেনা। কিছুদিন আগে ভারতকে একটি অসহিষ্ণু দেশ বলে টুইট করেন ‘পিকে’ খ্যাত আমির। এরপর থেকেই তাকে নিয়ে বিতর্ক শুরু। অনেক আলোচনা হচ্ছে আমিরের বক্তব্যের পক্ষে-বিপক্ষে।  এ কারণে তার বিরুদ্ধে মামল‍াও করা হয়েছে। তবে সব ভদ্রতার সীমা ছাড়িয়ে এবার এলো এই অভিনেতাকে শারীরিক লাঞ্চনার ঘোষণা।

বর্তমানে ‘দঙ্গল’ ছবির শুটিংয়ের জন্য পাঞ্জাবের লুধিয়ানায় রয়েছেন ৫০ বছর বয়সী অভিনেতা আমির। শিবসেনার পাঞ্জাবের সভাপতি রাজীব ট্যান্ডন বলেছেন, ‘আমিরকে যে চড় মারতে পারবে সেই সাহসী-দেশভক্ত ব্যক্তিকে নগদ এক লাখ রুপি পুরস্কার দেওয়া হবে। আমির যে হোটেলে থাকছেন চাইলেই সেখানের সব কর্মী কিংবা শুটিং ইউনিটের যে কেউ এই সুযোগ নিতে পারেন।’

শুধুমাত্র রাজীব নয়, শিবসেনার তরফেও একই বিবৃতি জারি করা হয়েছে বলিউডের ‘মিস্টার পারফেক্ট’-এর বিরুদ্ধে।
 
এবার দেখার পালা, শিবসেনার মতো হিন্দুদের জঙ্গি সংগঠন শিবসেনার এমন অশালীন ঘোষণা আসার পর বলিউডে কেমন প্রতিক্রিয়া হয়। এদিকে গেল বুধবার আমির খান তার আগের বক্তব্য নিয়ে মুখ খুলেছেন। সেখানে তিনি বলেছেন তার বক্তব্যকে আমূল বদলে দিয়ে প্রকাশ ও প্রচার করা হচ্ছে। তিনি ভারতীয় হিসেবে আর দশজনের মতোই গর্বিত।
 
এলএ