ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুক্রবার ঢাকা বিভাগের সেরা নাচিয়েদের অডিশন

প্রকাশিত: ০৭:৪৭ এএম, ২৬ নভেম্বর ২০১৫

প্রথমবারের সাফল্যের ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মতো শুরু হচ্ছে চ্যানেল আইয়ের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সেরা নাচিয়ে’। জানা গেছে, ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’ ঢাকা মেট্রো ও ঢাকা বিভাগের প্রাথমিক অডিশন অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার, ২৭ নভেম্বর।

গেলবারের মতো এবারেও তিন বিচারক হিসেবে দেখা যাবে নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী-নির্মাতা মেহের আফরোজ শাওনকে। আগামী ১০ ডিসেম্বর চ্যানেল আইয়ের স্টুডিওতে দৃশ্যধারণে অংশ নেবেন মুনমুন আহমেদ, ফেরদৌস ও শাওন।

চ্যানেল আই থেকে বলা হয়েছে, ‘ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫’ ঢাকা মেট্রো ও ঢাকা বিভাগের প্রাথমিক অডিশন অনুষ্ঠিত হবে আগামী ২৭ নভেম্বর। এতে অংশ নিতে যারা রেজিস্ট্রেশন করেছে তাদেরকে প্রাথমিক অডিশনের প্রস্তুতি নিয়ে ওইদিন সকাল ৮টায় চ্যানেল আই প্রাঙ্গণে (৪০ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণী, তেজগাঁও, ঢাকা) উপস্থিত থাকতে হবে। আর রেজিস্ট্রেশনের সুযোগ থাকছে অডিশনে অংশগ্রহণের আগমুহুর্ত পর্যন্ত।

এদিকে চট্টগ্রাম বিভাগ, সিলেট বিভাগ, রাজশাহী বিভাগ, রংপুর বিভাগ, বরিশাল বিভাগ ও খুলনা বিভাগের প্রাথমিক অডিশন এরইমধ্যে শেষ হয়েছে। নিজ বিভাগে যারা অডিশন দিতে পারেনি তারা ওইদিন ঢাকায় অডিশন দিতে পারবে।

আগামী ডিসেম্বর থেকে প্রতিযোগিতার প্রাথমিক বাছাই পর্বের প্রচার শুরু হবে চ্যানেল আইয়ে। আর মূলপর্ব শুরু হবে আরও কিছুদিন পরে।

এলএ