ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফাঁকা মাঠে সালমানের ৫০০ কোটি!

প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২৪ নভেম্বর ২০১৫

আমির-শাহরুখের খরার বছরে সব সাফল্যেই বর্ণিল হলেন বলিউডের ব্যাড বয় খ্যাত সালমান খান। একের পর এক হিট ছবি উপহার দিয়ে তিনি বরাবরই আলোচনায় থাকেন। এবারেও অ্যাকশন রোমান্টিক আর হিউমারের মিশ্রণে তার সব ছবিই জয় করে নিয়েছে দর্শকদের মন। তাই বছরের সর্বোচ্চ আয়ের রেকর্ডটিও তার নামের পাশেই স্থান পেয়েছে।

এনডিটিভির বরাত দিয়ে জানা যায়, চলতি বছরের সালমানের মোট আয় এখন পর্যন্ত ৫১৫ কোটি রুপি। যা কিনা বলিউডের আরো কারো নেই। বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পায় সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ আয় করে মোট ৩’শ কোটি রুপি।

এছাড়া চলতি মাসেই মুক্তি পাওয়া ‘প্রেম রতন ধন পায়ো’ মাত্র দু সপ্তাহেই আয় করেছে ২’শ কোটি রুপি। যা কিনা এ বছরে কোনো তারকার সর্বোচ্চ আয়।

তবে বলিউড বোদ্ধারা দাবি করছেন সালমান অনেকটা ফাঁকা মাঠে গোল দিয়েছেন। কেননা, চলতি বছরে আমির খানের মাত্র একটি ছবি মুক্তি পেয়েছে। সেটি ‘পিকে’। আর এখন পর্যন্ত এই বছরে আরেক খান শাহরুখের কোনো ছবিই মুক্তি পায়নি। তাই অভাবনীয় এই সাফল্যের পথে কোন বাধার সম্মুখিন হতে হয়নি বলিউডের ভাইজানকে।
 
৫০ বছর বয়সী সালমান বর্তমানে ব্যস্ত আছেন তার পরবর্তী ছবি ‘সুলতান’ নিয়ে। এছাড়া চলতি বছরে ঈদে ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘প্রেম রতন ধন পায়ো’ দিয়ে এই আয়ের রেকর্ড করেন সালমান।

আরএএইচ/এলএ