ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘অমর আকবর অ্যান্টনি’ অর্থহীন: শাহরুখ

প্রকাশিত: ০৩:৪৩ এএম, ১০ নভেম্বর ২০১৪

‘হ্যাপি নিউ ইয়ার’ কে কেন্দ্র করে মন্তব্য-পাল্টা মন্তব্যে সরগরম টিনসেলটাউন। জয়া বচ্চনের মন্তব্যের পরিপেক্ষিতে এবার মুখ খুললেন বলিউডের বাদশা শাহরুখ খান। এবার তাঁর মুখেতেও শোনা গেল জয়ার বুলি।

রবিবার সংবাদিকদের দেওয়া এক প্রশ্নের উত্তরে কিংখান জানান, অমিতাভ অভিনীত ‘অমর আকবর অ্যান্টনি’ ছবিটিও, তাঁর দেখা অন্যতম অর্থহীন ছবি, কিন্তু আজ সেই ছবিটিকে কয়েকটি সেরা ছবির মধ্যে একটা হিসেবে গণ্য করা হয়। তবে ‘অমর আকবর অ্যান্টনি’ ছবিতে বিনোদনের যথেষ্ট উপাদান আছে বলে মন্তব্য করেন বাদশা, এবং সেইজন্যই তিনি এই ছবি একাধিকবার দেখেছেন এবং দরকার হলে দেখবেনও বলে জানিয়েছেন’।

দর্শকদের একরাশ প্রত্যাশা নিয়ে এই দিওয়ালিতে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘হ্যাপি নিউ ইয়ার’। তবে মুক্তির পর অনেক দর্শকেরই সেই ভরসায় খারা হয়ে দাঁড়াতে পারেনি এই সিনেমাটি। সমালোচকদের দ্বারা নান ভাবে সমালোচিতও হয়েছে ছবিটি। তবে সেই সমালোচনা পরিস্থিতি ততটা জটিল করেনি, যতটা এই সিনেমা নিয়ে জয়া বচ্চনের মন্তব্য জলঘোলা করছে।

কিছুদিন আগে ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমাটি দেখার পর জয়া মন্তব্য করেন, ‘এই সিনেমাটি অর্থহীন বোকা বোকা। ছবিটি তিনি দেখতেনই না যদি ছবিতে তাঁর ছেলে অভিনয় না করত’। এছাড়া তিনি এই ছবিতে অভিনয় করা নিয়ে তাঁর ছেলেকে ভৎসনাও করেন জয়া।

এই বিস্ফোরক মন্তব্যের পর শাহরুখ সহ গোটা ‘হ্যাপি নিউ ইয়ার’ টিম জয়ার উপর ক্ষুব্ধ। তবে জয়ার এই মন্তব্যের পর, স্ত্রী তরফ থেকে ক্ষমা চেয়ে শাহরুখের কাছে একটি এস-এম-এস করেন অমিতাভ। তবে শাহরুখ তাঁর এস-এম-এস এর কোন জবাবই দেননি। অন্যদিকে ঐশ্বরীয়া বচ্চনও এরপর মান্নাতে গিয়েছিলেন শাহরুখের সঙ্গে দেখা করতে। কিন্তু শাহরুখকে না পেয়ে তাঁর স্ত্রী গৌরির সঙ্গে দেখা করে চলে আসেন।

এদিকে অমিতাভও জয়ার এই বক্তব্যকে কোনও ভাবেই সমর্থন করেননি, কারণ তিনি শাহরুখকে যেমন ফোন করেছেন, ঠিক তেমনই ছবির পরিচালক ফারহা খানকে টুইট করে বলেছেন, তোমার ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’ তিনশো কোটি ছুলো, আমরা কবে এক সঙ্গে কাজ করব? জয়ার কঠিন মন্তব্যের পর এখন হয়তো ক্ষতে প্রলেপ দেওয়ার চেষ্টা চলছে, কিন্তু সত্যিই সেই ক্ষতের দাগ মিটবে কিনা, তা একমাত্র সময়ই বলতে পারবে।