ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

১০ বছর পর একসঙ্গে মৌসুমী ও ঋতুপর্ণা

প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৯ নভেম্বর ২০১৪

প্রায় ১০ বছর পর একসঙ্গে প্রেক্ষাগৃহে আসছেন দুই বাংলার দুই জনপ্রিয় তারকা মৌসুমী ও ঋতুপর্ণা সেনগুপ্তা। দীর্ঘ সময় পর তাদের দুজনকে একসঙ্গে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত ও নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘এক কাপ চা’ ছবিতে।

ছবিটি ১৪ নভেম্বর ঢাকাসহ সারা দেশে মুক্তি পাবে। মৌসুমী-ঋতুপর্ণা একসঙ্গে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সোহানুর রহমান সোহান পরিচালিত ‘স্বামী ছিনতাই’। ছবিটি ২০০৫ সালে মুক্তি পেয়েছিল বলে পরিচালক সোহানুর রহমান সোহান জানান।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এই ছবিটি বাংলাদেশী প্রযোজক ছিলেন চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী শাবানা। ছবিতে মৌসুমী ও ঋতুপর্ণার সঙ্গে নায়ক হিসেবে ছিলেন মান্না ও মুম্বাইয়ের শরদ কাপুর। ব্যক্তিগত জীবনে ভাল বন্ধু মৌসুমী ও ঋতুপর্ণা প্রথম একসঙ্গে অভিনয় করেন মোহাম্মদ হোসেন পরিচালিত ‘লাভ ইন থাইল্যান্ড’ ছবিতে।

আমিন খান ও শাকিল খান ছিলেন এই ছবির নায়ক। তারপর ‘স্বামী ছিনতাই’ এবং সর্বশেষ ‘এক কাপ চা’। দীর্ঘদিন পর দুই বাংলার দুই সেরা অভিনেত্রীর একসঙ্গে অভিনয় সিনেমাপ্রেমী দর্শকদের জন্য আনন্দদায়ক হবে বলে প্রযোজক এবং ছবির নায়ক ফেরদৌস আশাবাদ ব্যক্ত করেছেন।