ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বাবার জন্য ভোট চাইছেন চিত্রনায়ক রোশান

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৯ জানুয়ারি ২০২১

হঠাৎ করে ভোটের মাঠে হাজির হয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক জিয়াউল রোশান। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন তিনি। তবে নিজের জন্য নয়, বাবা নুরুল হক ভূঁইয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এসে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি। আগামী ১৪ ফেব্রুয়ারি আখাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে মেয়র পদে লড়ার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন রোশানের বাবা আওয়ামী লীগ নেতা নুরুল হক ভূঁইয়া।

বড় পর্দার নায়ককে চোখের সামনে দেখে অভিভূত ভোটাররাও।

বাবার নির্বাচনী প্রচারণার জন্য গত দুইদিন আখাউড়ায় রয়েছেন চিত্রনায়ক রোশান। পৌর এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বাবার জন্য ভোট চাইছেন তিনি। বাবার সঙ্গে বিভিন্ন সভায়ও অংশ নিচ্ছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) রাতে আখাউড়া পৌরসভার দুর্গাপুর এলাকায় প্রচারণা চালান রোশান। ভোটারদেন কাছে ভোট চেয়ে জনসংযোগ করেন। দুর্গাপুর গ্রামে একটি নির্বাচনী সভায় বক্তব্যও রাখেন তিনি। শনিবার (৯ জানুয়ারি) সকালে তিনি পৌরসভার কলেজপাড়া এলাকায় প্রচারণা চালান। এ সময় তার বাবার পক্ষে সমর্থন দেয়ার জন্য ভোটারদের অনুরোধ জানান।

jagonews24

চিত্রনায়ক জিয়াউল রোশান সাংবাদিকদের বলেন, আমার বাবা আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও আখাউড়া পৌরসভার মেয়র ছিলেন। মানুষের কল্যাণে সবসময় তিনি নিরলসভাবে কাজ করেছেন। মানুষ আবারও আমার বাবাকে মেয়র নির্বাচিত করবেন বলে আশা করি।

আখাউড়া পৌরসভায় মোট ভোটার ২৮ হাজার ৯১০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ২৩১ জন ও নারী ১৪ হাজার ৬৭৯ জন। ইভিএম পদ্ধতিতে ১৪ ফেব্রুয়ারি ভোট গ্রহণ করা হবে।

আজিজুল সঞ্চয়/এমএইচআর/জেআইএম